1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভূঁইয়ার বাগ মাদ্রাসা ইশাআতুল কোরআন ওয়াস সুন্নাহ পক্ষ থেকে খাবারের ব্যবস্থা। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

ভূঁইয়ার বাগ মাদ্রাসা ইশাআতুল কোরআন ওয়াস সুন্নাহ পক্ষ থেকে খাবারের ব্যবস্থা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ১৩০ Time View
ভূঁইয়ার বাগ মাদ্রাসা ইশাআতুল কোরআন ওয়াস সুন্নাহ পক্ষ থেকে খাবারের ব্যবস্থা। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ভূঁইয়ার বাগ মাদ্রাসা ইশাআতুল কোরআন ওয়াস সুন্নাহ পক্ষ থেকে খাবারের ব্যবস্থা। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভূঁইয়ার বাগ মাদ্রাসা ইশাআতুল কোরআন ওয়াস সুন্নাহ পরিচালনা পরিষদের  পক্ষ থেকে শতাধিক লোকের এক সপ্তাহের  খাবারের ব্যবস্থা করা হয়। প্রতিটি বাড়িতে ভাল ডাল এক সপ্তাহের জন্য চলে যাবে।

কাউকে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে নয় কস্ট করে নয় রাতের আধারে খাবার পৌছে দেওয়া হয়েছে তাও আবার অপরীচিত লোক দিয়ে। আর যার জন্য এত কিছু পাওয়া গেছে অসহায় মানুষের পাশে দারিয়েছেন খরচের বেশির ভাগ দায়িত্বটা নিয়েছেন আর আর নয় পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ফেরদৌস কামাল সোহেল।

এসময় পরিচালনা পরিষদের সদস্যরা বলেন আল্লাহ তায়ালা গোপনে দান কারিদের পছন্দ করেন আমাদের প্রত্যেকের এটা জানা দরকার এর কি ফযিলত এবং অন্যদের কে নিয়েও যেন আরও বেশি বেশি করে দান করার তৌফিক দান করেন আমিন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL