1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনার থাবা থেকে প্রাণের দেশকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে নারী ইউএনও নাহিদা বারিক। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনার থাবা থেকে প্রাণের দেশকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে নারী ইউএনও নাহিদা বারিক।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১২৬ Time View
করোনার থাবা থেকে প্রাণের দেশকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে নারী ইউএনও নাহিদা বারিক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনার থাবা থেকে প্রাণের দেশকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে নারী ইউএনও নাহিদা বারিক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সারা বিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের থাবা থেকে প্রাণের দেশ ও দেশের মানুষকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে নারায়ণগঞ্জ সদর উপজেলার নারী ইউএনও নাহিদা বারিক। 

তিনি একজন নারী হয়েও দিনকে রাত আর তারকে দিন করে সার্বক্ষণিক ছুটে চলছেন এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। কখনও জনসাধারণকে সচেতন করতে ছুটে যাচ্ছেন আবার কখনও হতদরিদ্র অসহায় মানুষের ঘরে ত্রাণ নিয়ে হাজির হচ্ছেন। এমনভাবে পরিশ্রম করছেন মনে হচ্ছে যেন তার মা অসুস্থ হয়ে পড়েছে এখন তিনি কি থেকে কি করবে দিশা পাচ্ছেন না। 

অন্তহীন ছুটে চলা, অবিরাম জীবনের অর্থ খুজে ফেরা ইউএনও নাহিদা বারিক তিনি নিজেও জানানে প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাস অনেক ভয়ংকর তবুও ভয়কে জয় করে সাধারণ মানুষকে বাঁচাতে করছে ভীষণ মেহনত। 

ইউএনও নাহিদা বারিকের অবিরাম চেষ্টায় সদর উপজেলার সাধারণ মানুষের সচেতনতা বাড়ছে। তারা বুঝতে পাড়ছ পারছে এই সময়ে ঘরে থাকই উত্তম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL