1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ডে যুবলীগের আয়োজনে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

করোনা ভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ডে যুবলীগের আয়োজনে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ২৭১ Time View
করোনা ভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ডে যুবলীগের আয়োজনে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস প্রতিরোধে ১৮নং ওয়ার্ডে যুবলীগের আয়োজনে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাস প্রতিরোধে জন সচেতনতা বৃদ্ধিতে ১৮নং ওয়ার্ডে জন সাধারনের মাঝে প্রায় ৩০০০হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু।

বৃহস্পতিবার (২৬ই মার্চ) দুপুরে নগরীর ১৮নং ওয়ার্ডের বাপ্পি চত্ত্বর এলাকায় শহীদ বাপ্পি স্মৃতি সংসদ কার্যালয় প্রাঙ্গণে মহানগর যুবলীগ নেতা মোঃ তাইফুল হাসান তান্না’র সার্বিক সহযোগিতায় ৩দিনের কর্মসূচির আয়োজন করা হয়। তারই ধারাবাহিকতায় প্রথম দিন ১৮নং ওয়ার্ড এলাকায় সাধারণ মানুষের মাঝে প্রায় ৩,০০০হাজার স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।                  

এর আগে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে দেশ ও জাতির কল্যাণে দোয়া পরিচালনা করেন, তামাকপট্রি বাইতুল আমান জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ মোহাম্মদ আশরাফ।           

এ সময় স্যানিটাইজার ও মাস্ক বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান মুন্না,      মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনূর রহমান শাহীন, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL