1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রানঘাতি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে ওয়ার্ডবাসীদের সচেতনতার লক্ষ্যে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রানঘাতি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে ওয়ার্ডবাসীদের সচেতনতার লক্ষ্যে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৫৮ Time View
প্রানঘাতি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে ওয়ার্ডবাসীদের সচেতনতার লক্ষ্যে (ছবি সকাল নারায়ানগঞ্জ)
প্রানঘাতি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে ওয়ার্ডবাসীদের সচেতনতার লক্ষ্যে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

প্রানঘাতি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে ওয়ার্ডবাসীদের সচেতনতার লক্ষ্যে নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে। মঙ্গলবার দিবাগত রাত থেকে হ্যান্ড স্যানিটাইজার,হেক্সিসল,সার্জিক্যাল মাস্কসহ নানা সচেতনতা মুলক সামগ্রী বিতরন করা হবে।

আগামী কাল বুধবার সকাল ১১টায় কাউন্সিলর দুলাল প্রধান ২৩নং ওয়ার্ডে এসব সামগ্রী ওয়ার্ডবাসীদের মাঝে বিতরন করবেন বলে জানা গেছে।

এক বার্তায় কাউন্সিলর দুলাল প্রধান বলেন,আমি ২৩নং ওয়ার্ডের একজন জনপ্রতিনিধি। আমার ঘরে বসে থাকার কথা নয়। আমি প্রস্তুত হচ্ছি। জনগনকে সচেতন করার লক্ষ নিয়ে ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। দেশে আজ দূর্যোগের ঘনঘটা। এ সময় জনগনের পাশে দাড়ানো আমার কর্তব্য। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুস্বরন করে যা করা দরকার আমি তাই করব। করোনা প্রার্দুভাব থেকে পরিত্রান পেতে সতর্ক ও সচেতনতাই পারে আমাদেরর রক্ষা করতে। আমরা ঘরে বসে নামায আদায় করব আর আল্লাহর কাছে মহামারী থেকে নাযাতের জন্য কান্নাকাটি করব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL