1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১০২ Time View
করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে প্রশাসনকে সহায়তা করতে নগরীতে টহল দিয়েছে সেনাবাহিনী।

মঙ্গলবার(২৪ মার্চ)  দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এ টহল শুরু হয়। পরে সেনা সদস্যরা নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুণরায় জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

জানা যায়, করোনা পরিস্থিতি মোকাবেলায় সেনা সদস্যরা স্থানীয় প্রশাসনকে কাজ করবেন। নারায়ণগঞ্জে সেনা সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের তালিকা প্রস্তুত এবং বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের পদক্ষেপে সহায়তা ও সমন্বয় করবেন। এছাড়া বিভাগ এবং জেলা পর্যায়ে প্রয়োজনে মেডিকেল সহায়তা দেবে সেনাবাহিনী। সেনাবাহিনী সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ, সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টিন ব্যবস্থা পর্যালোচনায় বেসামরিক প্রশাসনকে সহায়তা দেবে। জেলা ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে তারা জেলায় করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা ব্যবস্থা, সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টাইন ব্যবস্থা পর্যালোচনা করবে।

এর আগে সোমবার (২৩ মার্চ)  করোনা ভাইরাস নিয়ে সচিবালয়ে জরুরি ব্রিফিংয়ে   করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে সারাদেশে সেনা সদস্যরা জেলা ম্যাজিস্ট্রেটকে সহায়তা করার জন্য নিয়োজিত থাকার কথা জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL