1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১১১ Time View
করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে নগরীতে সেনাবাহিনীর টহল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে প্রশাসনকে সহায়তা করতে নগরীতে টহল দিয়েছে সেনাবাহিনী।

মঙ্গলবার(২৪ মার্চ)  দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এ টহল শুরু হয়। পরে সেনা সদস্যরা নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুণরায় জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

জানা যায়, করোনা পরিস্থিতি মোকাবেলায় সেনা সদস্যরা স্থানীয় প্রশাসনকে কাজ করবেন। নারায়ণগঞ্জে সেনা সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের তালিকা প্রস্তুত এবং বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের পদক্ষেপে সহায়তা ও সমন্বয় করবেন। এছাড়া বিভাগ এবং জেলা পর্যায়ে প্রয়োজনে মেডিকেল সহায়তা দেবে সেনাবাহিনী। সেনাবাহিনী সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ, সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টিন ব্যবস্থা পর্যালোচনায় বেসামরিক প্রশাসনকে সহায়তা দেবে। জেলা ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে তারা জেলায় করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা ব্যবস্থা, সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টাইন ব্যবস্থা পর্যালোচনা করবে।

এর আগে সোমবার (২৩ মার্চ)  করোনা ভাইরাস নিয়ে সচিবালয়ে জরুরি ব্রিফিংয়ে   করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে সারাদেশে সেনা সদস্যরা জেলা ম্যাজিস্ট্রেটকে সহায়তা করার জন্য নিয়োজিত থাকার কথা জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL