1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস প্রতিরোধে Orbit এর উদ্যাগে মাস্ক, হ্যান্ডওয়াস ও লিফলেট বিতরন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাস প্রতিরোধে Orbit এর উদ্যাগে মাস্ক, হ্যান্ডওয়াস ও লিফলেট বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১১৬ Time View
করোনা ভাইরাস প্রতিরোধে Orbit এর উদ্যাগে মাস্ক, হ্যান্ডওয়াস ও লিফলেট বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস প্রতিরোধে Orbit এর উদ্যাগে মাস্ক, হ্যান্ডওয়াস ও লিফলেট বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা  ভাইরাস প্রতিরোধে জন সচেতনতা বৃদ্ধিতে মাস্ক, হ্যান্ডওয়াস ও লিফলেট বিতরণ করেছে Orbit সমাজ কল্যাণ সংস্থা। 

সোমবার (২৩ই মার্চ) বিকেলে সিদ্ধিরগঞ্জ মিজমিজি বাতানপাড়া (ক্যানেলপাড়) এলাকায় Orbit সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যােগে ৫দিনব্যাপী এ কর্মসূচির প্রথম দিন বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জ পুল, পাইনাদী (নতুন মহল্লা) ও চিটাগাং রোড এলাকায় সড়কের সাধারন পথচারী, দোকান মালিক ও কর্মচারীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। 

মাস্ক, হ্যান্ডওয়াস ও লিফলেট বিতরণকালে সাধারণ মানুষদের উদ্দেশ্যে সংগঠনের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ রাসেল বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে মহামারী এই সংক্রমণ রোগ থেকে দেশ ও নিজ পরিবারকে বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা। করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা ব্যবস্থা রয়েছে। 


কোন গুজবে কান না দিয়ে দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত আমাদের মেনে চলতে হবে। করোনা ভাইরাস যেন দেশব্যাপী ছড়িয়ে না পরে সেজন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। আর আপনারা আল্লাহর কাছে ফরিয়াদ করেন এ মহামারী থেকে যেন আমরা সকলে নাযাত পাই।

এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রওশন আলী, Orbit সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান খসরু,  সহ-সভাপতি মফিজুল হক, সহ-সাধারন সম্পাদক মোঃ আরিফ হোসেন, মোঃ খলিলুর রহমান,  অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুল, সদস্য নূর মোহাম্মদ, মোঃ হাসান ও ওমর সানি প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL