1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
‘আমরা ১০ লাখ ইউরো দান করার সিদ্ধান্ত নিয়েছি’ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

‘আমরা ১০ লাখ ইউরো দান করার সিদ্ধান্ত নিয়েছি’

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১০২ Time View
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড বরার্ট লেওয়ানডোস্কি টুইটবার্তায় ফুটবলপ্রেমী থেকে শুরু করে আমজনতার উদ্দেশে আবেগময়ী এক বার্তা দিয়েছেন।

গোল করতে পারদর্শী এই ফরোয়ার্ড লিখেছেন, বর্তমানে আমরা সবাই একই দলে। এই লড়াইয়ে আসুন আমরা সবাই শক্তিশালী হই। যদি কাউকে সাহায্য করা সম্ভব হয়, সাহায্য করুন।

লেওয়ানডোস্কি আরও লিখেছেন, আমরা ১০ লাখ ইউরো দান করার সিদ্ধান্ত নিয়েছি। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে খরচ হবে এই অর্থ। বর্তমান পরিস্থিতি আমাদের প্রত্যেককে ক্ষতিগ্রস্ত করছে। তাই আপনাদের আবারও বলছি, নির্দেশ মেনে চলুন। যারা ভালো জানেন তাদের কথা শুনুন। দায়িত্বশীল হন। বায়ার্ন ফরোয়ার্ড উপসংহার টেনেছেন এই বলে যে, আমরা শিগগিরই স্বাভাবিক জীবনে ফিরব, এই বিশ্বাস আমাদের আছে। এই লড়াই আমরা একসঙ্গে লড়ব।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে মারাত্মক আকার ধারণ করেছে করোনাভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে ইতিমধ্যে প্রায় ১৪ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন ৩ লাখেরও বেশি মানুষ। চীনের উহান প্রদেশ থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে সবচেয়ে বেশি প্রায় ১ লাখ আক্রান্ত চীনে। তবে সবচেয়ে বেশি প্রায় ৫ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে পশ্চিম ইউরোপের দেশ ইতালিতে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL