1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
‘আমরা ১০ লাখ ইউরো দান করার সিদ্ধান্ত নিয়েছি’ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

‘আমরা ১০ লাখ ইউরো দান করার সিদ্ধান্ত নিয়েছি’

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১১৬ Time View
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড বরার্ট লেওয়ানডোস্কি টুইটবার্তায় ফুটবলপ্রেমী থেকে শুরু করে আমজনতার উদ্দেশে আবেগময়ী এক বার্তা দিয়েছেন।

গোল করতে পারদর্শী এই ফরোয়ার্ড লিখেছেন, বর্তমানে আমরা সবাই একই দলে। এই লড়াইয়ে আসুন আমরা সবাই শক্তিশালী হই। যদি কাউকে সাহায্য করা সম্ভব হয়, সাহায্য করুন।

লেওয়ানডোস্কি আরও লিখেছেন, আমরা ১০ লাখ ইউরো দান করার সিদ্ধান্ত নিয়েছি। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে খরচ হবে এই অর্থ। বর্তমান পরিস্থিতি আমাদের প্রত্যেককে ক্ষতিগ্রস্ত করছে। তাই আপনাদের আবারও বলছি, নির্দেশ মেনে চলুন। যারা ভালো জানেন তাদের কথা শুনুন। দায়িত্বশীল হন। বায়ার্ন ফরোয়ার্ড উপসংহার টেনেছেন এই বলে যে, আমরা শিগগিরই স্বাভাবিক জীবনে ফিরব, এই বিশ্বাস আমাদের আছে। এই লড়াই আমরা একসঙ্গে লড়ব।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে মারাত্মক আকার ধারণ করেছে করোনাভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে ইতিমধ্যে প্রায় ১৪ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন ৩ লাখেরও বেশি মানুষ। চীনের উহান প্রদেশ থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে সবচেয়ে বেশি প্রায় ১ লাখ আক্রান্ত চীনে। তবে সবচেয়ে বেশি প্রায় ৫ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে পশ্চিম ইউরোপের দেশ ইতালিতে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL