1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা আতঙ্কে বন্ধ হকি কার্যালয় - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

করোনা আতঙ্কে বন্ধ হকি কার্যালয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৯০ Time View
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

করোনাভাইরাস আতঙ্কে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। থমকে গেছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। ইতিমধ্যে ১৪ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন তিন লাখেরও বেশি মানুষ।

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। করোনার আতঙ্কে আগের দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাদের দৈনন্দিন দাফতরিক কাজে কর্মীদের উপস্থিতি কমানোর উদ্যোগ নিয়েছে। একেবারে জরুরি না হলে তাদের বাসায় বসে কাজ করার পরামর্শ দিয়েছে বিসিবি।

রোববার বাংলাদেশ হকি ফেডারেশন ৩১ মার্চ পর্যন্ত তাদের কার্যালয় বন্ধ রাখার ঘোষণা দিয়েছে। সেই সঙ্গে এই সময়ে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সব ধরনের অনুশীলন এবং খেলা স্থগিত করা হয়েছে। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও চলমান করোনাভাইরাসের সংক্রমণরোধে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের জন্য এই সিদ্ধান্ত নিয়েছে হকি ফেডারেশন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL