1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা আতঙ্কে বন্ধ হকি কার্যালয় - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা আতঙ্কে বন্ধ হকি কার্যালয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১২২ Time View
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

করোনাভাইরাস আতঙ্কে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। থমকে গেছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। ইতিমধ্যে ১৪ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন তিন লাখেরও বেশি মানুষ।

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। করোনার আতঙ্কে আগের দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাদের দৈনন্দিন দাফতরিক কাজে কর্মীদের উপস্থিতি কমানোর উদ্যোগ নিয়েছে। একেবারে জরুরি না হলে তাদের বাসায় বসে কাজ করার পরামর্শ দিয়েছে বিসিবি।

রোববার বাংলাদেশ হকি ফেডারেশন ৩১ মার্চ পর্যন্ত তাদের কার্যালয় বন্ধ রাখার ঘোষণা দিয়েছে। সেই সঙ্গে এই সময়ে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সব ধরনের অনুশীলন এবং খেলা স্থগিত করা হয়েছে। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও চলমান করোনাভাইরাসের সংক্রমণরোধে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের জন্য এই সিদ্ধান্ত নিয়েছে হকি ফেডারেশন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL