1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দ্বিগুবাবু বাজার ব্যবসায়ীদের উদ্যোগে হযরত খাজা মঈনুদ্দিন চিশ্তি (রহঃ) ২ দিনব্যাপী বার্ষিক ওরশ মোবারক - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

দ্বিগুবাবু বাজার ব্যবসায়ীদের উদ্যোগে হযরত খাজা মঈনুদ্দিন চিশ্তি (রহঃ) ২ দিনব্যাপী বার্ষিক ওরশ মোবারক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৯৮ Time View
দ্বিগুবাবু বাজার ব্যবসায়ীদের উদ্যোগে হযরত খাজা মঈনুদ্দিন চিশ্তি (রহঃ) ২ দিনব্যাপী বার্ষিক ওরশ মোবারক (ছবি সকাল নারায়ানগঞ্জ)
দ্বিগুবাবু বাজার ব্যবসায়ীদের উদ্যোগে হযরত খাজা মঈনুদ্দিন চিশ্তি (রহঃ) ২ দিনব্যাপী বার্ষিক ওরশ মোবারক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

হযরত খাজা মঈনুদ্দিন চিশ্তি (রহঃ) বার্ষিক ওরশ মোবারক উপলক্ষে দ্বিগুবাবু বাজার ব্যবসায়ীদের উদ্যোগে দুই দিনব্যাপী ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১৯ই মার্চ) বাদ এশা দ্বিগুবাবু বাজারে প্রতি বছরের ন্যায় ওরশ মোবারকের প্রথম দিনে মিলাদ মাহফিল, দোয়া ও ফাতেহা পাঠ অনুষ্ঠিত হয়।

হযরত খাজা মইনুদ্দিন চিশ্তি (রহঃ) বাৎসরিক মিলাদ ও ফাতেহা পাঠের পর মোনাজাতে দেশ ও জাতির কল্যান কামনা করে এবং বিশেষ ভাবে দেশে বর্তমান করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষা করা জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া কামনা করা হয়। 

পরে শুক্রবার সকালে নেওয়াজ বিতরণের মধ্য দিয়ে দুই দিনের ওরশ মোবারকের সমাপ্তি করা হয়।
এ সময় ওরশ মোবারক আয়োজক কমিটির ব্যবসায়ীদের মধ্যে উপস্থিথ ছিলেন, আব্দুল হালিম, মোঃ শুক্কুর মিয়া, সুমন বেপারী, শাহাদাৎ হোসেন, নাজমুল হাসান, মুকুল বাবু, আকবর হোসেন, শফি হোসেন, মিঠু, রাজু, আক্তার, সুমন ভান্ডারী ও ফকির হোসেন প্রমুখ। 

উল্লেখ্য, করোনা ভাইরাস মোকাবেলায় প্রশাসনের নির্দেশে ওরশ মোবারকের অন্যান্য কর্মসূচী যেমন, ওয়াজ মাহফিল ও বাংলা বয়াতি গানের আসর বিরতি রাখা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL