1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৮৬ Time View
করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সচেতনতা ও সতর্কতামূলক প্রচারণা চালিয়েছে জেলা প্রশাসন।

শনিবার (২১ মার্চ) সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজার নেতৃত্বে এই প্রচারণা চালানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) হাসান বিন মুহাম্মদ আলী ও জেলা স্কাউটের সদস্যবৃন্দ।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা বলেন, করোনায় জনগণের আতঙ্কিত হওয়ার কিছু নেই। এর থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের সবার আসলে ঘরে অবস্থান নেওয়াটাই আসলে জরুরী। খুব গুরুত্বপূর্ণ কোন কাজ ছাড়া আমি কাউকে বাসা থেকে বের না হওয়ার অনুরোধ করবো। সাধারণ মানুষদের মধ্যে একটি আতঙ্ক সৃষ্টি হয়েছে যে বাজারে দ্রব্যমূল্য পরে হয়ত পাওয়া যাবে না তাই মজুদ করার প্রবণতা দেখা দিয়েছে। আসলে মজুদ করে কোন লাভ নেই। বাজারে পর্যাপ্ত পরিমাণে পণ্যদ্রব্যাদি রয়েছে। এই মজুদ থেকে দূরে থাকার জন্য সাধারণ জনগণকে অনুরোধ করছি। 

প্রচারণায় সকাল ১১টায় চাষাড়া, দ্বিগুবাবুর বাজার, ২নং রেইলগেট, টানবাজার, নিতাইগঞ্জ, জিমখানা, মন্ডলপাড়া, ডিআইটি এলাকাসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাইকে প্রচারণা চালানো হয়। এ সময় করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার আহ্বান জানানো হয়, ঘন ঘন সাবান দিয়ে ২০ সেকেন্ড অন্তর অন্তর হাত ধুতে বলা হয়, বাজারে পণ্যসামগ্রীর কোন সংকট নেই তাই আতঙ্কিত না হয়ে অহেতুক মজুদে না করার জন্য ও জনসাধারণকে যেকোন ধরনের জনসমাগম এবং যেকোন ধরনের ভিড় এড়িয়ে চলার জন্য মাইকে প্রচারণা চালানো হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL