1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৭৫ Time View
করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য জেলা প্রশাসনের প্রচারণা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনায় জনসচেতনতা বৃদ্ধির জন্য নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সচেতনতা ও সতর্কতামূলক প্রচারণা চালিয়েছে জেলা প্রশাসন।

শনিবার (২১ মার্চ) সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজার নেতৃত্বে এই প্রচারণা চালানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) হাসান বিন মুহাম্মদ আলী ও জেলা স্কাউটের সদস্যবৃন্দ।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা বলেন, করোনায় জনগণের আতঙ্কিত হওয়ার কিছু নেই। এর থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের সবার আসলে ঘরে অবস্থান নেওয়াটাই আসলে জরুরী। খুব গুরুত্বপূর্ণ কোন কাজ ছাড়া আমি কাউকে বাসা থেকে বের না হওয়ার অনুরোধ করবো। সাধারণ মানুষদের মধ্যে একটি আতঙ্ক সৃষ্টি হয়েছে যে বাজারে দ্রব্যমূল্য পরে হয়ত পাওয়া যাবে না তাই মজুদ করার প্রবণতা দেখা দিয়েছে। আসলে মজুদ করে কোন লাভ নেই। বাজারে পর্যাপ্ত পরিমাণে পণ্যদ্রব্যাদি রয়েছে। এই মজুদ থেকে দূরে থাকার জন্য সাধারণ জনগণকে অনুরোধ করছি। 

প্রচারণায় সকাল ১১টায় চাষাড়া, দ্বিগুবাবুর বাজার, ২নং রেইলগেট, টানবাজার, নিতাইগঞ্জ, জিমখানা, মন্ডলপাড়া, ডিআইটি এলাকাসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাইকে প্রচারণা চালানো হয়। এ সময় করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার আহ্বান জানানো হয়, ঘন ঘন সাবান দিয়ে ২০ সেকেন্ড অন্তর অন্তর হাত ধুতে বলা হয়, বাজারে পণ্যসামগ্রীর কোন সংকট নেই তাই আতঙ্কিত না হয়ে অহেতুক মজুদে না করার জন্য ও জনসাধারণকে যেকোন ধরনের জনসমাগম এবং যেকোন ধরনের ভিড় এড়িয়ে চলার জন্য মাইকে প্রচারণা চালানো হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL