1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৮৯ Time View
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনার প্রভাবে নিত্যপণ্যের দাম বাড়িয়ে দেওয়ায় নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে চালের আড়তে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৯ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা বারিক এর নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ চালের আড়তে চালের দাম বেশি রাখার কারণে মেসার্স আল আমিন ট্রেডার্স নামক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা, পরশ মনি রাইস এজেন্সিকে ২০ হাজার টাকা ও মেসার্স সবুজ ট্রেডিংকে ৫ হাজার এবং মেসার্স আনোয়ার ট্রেডার্স ৪০ হাজার জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে ইউএনও নাহিদা বারিক বলেন, করোনার প্রভাবে নিত্যপণ্যের দাম বাড়িয়ে ব্যরসায়িনা যেন সুবিধা ভোগ করতে নাবারে। আড় সাধারন মানুষও যেন হয়রানির শিকার না হয়। তার জন্য আজ এ ভ্রাম্যমাণ আদালত চালানো। 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলাম, প্রসিকিউশন অফিসার শাহজাহান হাওলাদার,মোঃ আবুল বাশার, নিতাইগঞ্জ বাজার সমিতির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কাদের,সদর থানার এস আই মোঃ শামীম প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL