1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১১৫ Time View
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনার প্রভাবে নিত্যপণ্যের দাম বাড়িয়ে দেওয়ায় নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে চালের আড়তে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৯ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা বারিক এর নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ চালের আড়তে চালের দাম বেশি রাখার কারণে মেসার্স আল আমিন ট্রেডার্স নামক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা, পরশ মনি রাইস এজেন্সিকে ২০ হাজার টাকা ও মেসার্স সবুজ ট্রেডিংকে ৫ হাজার এবং মেসার্স আনোয়ার ট্রেডার্স ৪০ হাজার জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে ইউএনও নাহিদা বারিক বলেন, করোনার প্রভাবে নিত্যপণ্যের দাম বাড়িয়ে ব্যরসায়িনা যেন সুবিধা ভোগ করতে নাবারে। আড় সাধারন মানুষও যেন হয়রানির শিকার না হয়। তার জন্য আজ এ ভ্রাম্যমাণ আদালত চালানো। 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলাম, প্রসিকিউশন অফিসার শাহজাহান হাওলাদার,মোঃ আবুল বাশার, নিতাইগঞ্জ বাজার সমিতির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কাদের,সদর থানার এস আই মোঃ শামীম প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL