1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১২১ Time View
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও পরিচালক হাসিনা রহমান সিমু বলেন বঙ্গবন্ধু ছিলেন পরাধীনতার শৃঙ্খল থেকে বাঙ্গালী জাতীকে স্বাধীনতা উপহার দেওয়ার মহানায়ক।

মঙলবার সকাল ১১টায় বন্দরের ফরাজীকান্দায় সর্ববৃহত হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের আয়োজনে জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকি পালন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন বঙ্গবন্ধু যে সপ্ন নিয়ে এ দেশ স্বাধীন করেছিলেন সেই সপ্ন বাস্তবায়ন করা এখন আমাদের দায়িত্ব। আমাদের আজকের শপথ হউক বঙ্গবন্ধুর সোনার বাংলায় অটিজম শিশুরা যেনো অবহেলিত না হয়। কর্মসুচীর অংশ হিসেবে প্রতিষ্ঠানটিতে অধ্যায়নরত শিশু -কিশোর ও অভিবাবকদের মধ্যে করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সহায়তাকারী স্বাস্হ্য উপকরন বিতরন,বঙ্গবন্ধু ও শিশু শেখ রাসেল সহ শহীদ অনান্য সদস্যদের রুহের মাগফেরাত এবং মহান আল্লাহ পাক যেনো করোনা ভাইরাস থেকে সারাবিশ্বের মুসলমানদের সাথে বাংলাদেশের সরকার প্রধান ও জনগনকে নিরাপদ রাখে এ কামনা করে দোওয়া করা হয়।দোয়া শেষে কেকে কেটে মিষ্টি বিতরন করে উপস্হিত সকল অটিজম শিশু ও অভিবাবকদের।

এসময় উপস্থিত ছিলেন স্কুলের উপদেষ্টা মোঃ শফিউল্লাহ, মতিউর রহমান মুক্তি, সাংগঠনিক সম্পাদক মোঃ মাকসুদুর রহমান হিটু, গাজী খোকন, মনোয়ার হোসেন মুন্না,শিক্ষিকা সুমাইয়া রহমান, তাহমিনা আক্তার, সানজিদা সুরমা মিনু আক্তার, মোঃ আল,আমিন প্রমুখ। মিলাদ ও দোওয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী ব্যাক্তিত্ব মোঃ মোফাজ্জল ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL