1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ৯৯ Time View
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব হাসিনা রহমান সিমু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও পরিচালক হাসিনা রহমান সিমু বলেন বঙ্গবন্ধু ছিলেন পরাধীনতার শৃঙ্খল থেকে বাঙ্গালী জাতীকে স্বাধীনতা উপহার দেওয়ার মহানায়ক।

মঙলবার সকাল ১১টায় বন্দরের ফরাজীকান্দায় সর্ববৃহত হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের আয়োজনে জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকি পালন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন বঙ্গবন্ধু যে সপ্ন নিয়ে এ দেশ স্বাধীন করেছিলেন সেই সপ্ন বাস্তবায়ন করা এখন আমাদের দায়িত্ব। আমাদের আজকের শপথ হউক বঙ্গবন্ধুর সোনার বাংলায় অটিজম শিশুরা যেনো অবহেলিত না হয়। কর্মসুচীর অংশ হিসেবে প্রতিষ্ঠানটিতে অধ্যায়নরত শিশু -কিশোর ও অভিবাবকদের মধ্যে করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সহায়তাকারী স্বাস্হ্য উপকরন বিতরন,বঙ্গবন্ধু ও শিশু শেখ রাসেল সহ শহীদ অনান্য সদস্যদের রুহের মাগফেরাত এবং মহান আল্লাহ পাক যেনো করোনা ভাইরাস থেকে সারাবিশ্বের মুসলমানদের সাথে বাংলাদেশের সরকার প্রধান ও জনগনকে নিরাপদ রাখে এ কামনা করে দোওয়া করা হয়।দোয়া শেষে কেকে কেটে মিষ্টি বিতরন করে উপস্হিত সকল অটিজম শিশু ও অভিবাবকদের।

এসময় উপস্থিত ছিলেন স্কুলের উপদেষ্টা মোঃ শফিউল্লাহ, মতিউর রহমান মুক্তি, সাংগঠনিক সম্পাদক মোঃ মাকসুদুর রহমান হিটু, গাজী খোকন, মনোয়ার হোসেন মুন্না,শিক্ষিকা সুমাইয়া রহমান, তাহমিনা আক্তার, সানজিদা সুরমা মিনু আক্তার, মোঃ আল,আমিন প্রমুখ। মিলাদ ও দোওয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী ব্যাক্তিত্ব মোঃ মোফাজ্জল ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL