1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিপ্লবের উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বিপ্লবের উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১২০ Time View
বিপ্লবের উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বিপ্লবের উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ফতুল্লা থানা যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১৭ মার্চ) রাতে ফতুল্লার তল্লাস্থ সোহেল গার্মেন্টসের মাঠে জাতির জনকের  জন্মশতবার্ষিকীতে কেক কাটা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি মুহাম্মদ মহসীন মিয়া। আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান,ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী, যুবলীগ নেতা আবু মোহাম্মদ শরীফুল হক ইমন প্রমুখ।

বিপ্লবের উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বিপ্লবের উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এহসানুল হক নিপু বলেন, জাতির জনকের জন্ম হয়েছিলো বলেই আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। দেশ স্বাধীনের মাত্র সাড়ে তিন বছরের মাথায় ৭৫’এ জাতির জনককে হত্যা করে আমাদের স্বাধীনতা বিরোধী শক্তিরা। সেই শক্তি এই দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলো। কিন্তু সেই ষড়যন্ত্র নসাৎ করে ৯৬ তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক্ষমতায় আসি। দেশকে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়ন কার্যক্রম শুরু করি কিন্তু সেই রাজাকারের দোসরা বিএনপিরা নীল নকশা করে আবারো ক্ষমতায় এসে সকল উন্নয়ন কর্মকান্ড বন্ধ করে দেয়। জনগণ তা বুঝতে পেরে আমাদেরকে আবারো দেশের ক্ষমতায় আনে। দেশ আজকে এগিয়ে চলছে দুর্বার গতিতে, সেই গতিকে আমাদের বজায় রাখতে হবে। তার জন্যে আমাদের জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করা দরকার। যতদিন আমাদের শরীরে শামিম ওসমানের রক্ত বইবে, যতদিন এ নতুন প্রজন্ম আছে ততদিন সে রাজকার বিএনপিদের আমরা ক্ষমতায় আসতে দিবো না। 

বিশেষ অতিথির বক্তব্যে মুহাম্মদ মহসীন মিয়া বলেন, আমরা ৭৫ পরবর্তী প্রজন্ম। আমরা কেউই বঙ্গবন্ধুকে দেখি নাই তবে আমরা সবাই  বঙ্গবন্ধুর কথা শুনে বড় হয়েছি। তখনকার সময়ে পাঠ্যপুস্তক থেকেও বঙ্গবন্ধুর ইতিহাস মুছে দেয়া হয়েছিলো যার কারণে আমাদের অনেকেই জাতির জনকের সমন্ধে অনেকেই অনেক কিছু জানেন না। তাই  আমি সবার কাছে অনুরোধ করবো “বঙ্গবন্ধুর অসমাপ্ত জীবনী” বইটি সবাই পড়বেন।  নিজে জানবেন এবং ভবিষ্যৎ প্রজন্মকেও বঙ্গবন্ধুর সমন্ধে জানাবেন। 

সভাপতির বক্তব্যে  জানে আলম বিপ্লব বলেন,  বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তিনি যদি না জন্ম নিতেন তাহলে আমরা বাংলাদেশ পেতাম না। আজকে এই মহানায়কের জন্মদিনে আয়োজন আরো বড় হওয়ার কথা ছিলো কিন্তু করোনা ভাইরাসের কারণে আমাদের আয়োজন ছোট করে অল্প সময়ের জন্য করতে হয়েছে।তারপরও আমরা আওয়ামীলীগের সৈনিকরা বসে নেই। মানবকল্যাণের রাজনীতি করি আমরা। দীর্ঘদিন যাবত আমরা আপনাদের সেবা করে আসছি। দোয়া করবেন যাতে করে আপনাদের সেবা করে যেতে পারি। দোয়া করবেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার  জন্যে,  দোয়া করবেন নারায়ণগঞ্জের গণমানু্ষের নেতা শামীম ওসমানের জন্যে যাতে আল্লাহ তাদের সুস্থ রাখেন। যাতে করে আমরা আমদের যে উন্নত বাংলাদেশের স্বপ্ন তা বাস্তবায়ন করতে পারি। 

বক্তব্য শেষে করোনা ভাইরাস থেকে মুক্তি এবং জাতির জনকের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।দোয়া শেষে কেক কেটে এবং আতশবাজি ফুটিয়ে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL