1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ল্যাবএইড হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে ভুক্তভোগীর থানায় অভিযোগ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ল্যাবএইড হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে ভুক্তভোগীর থানায় অভিযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ১২৬ Time View
ল্যাবএইড হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে ভুক্তভোগীর থানায় অভিযোগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ল্যাবএইড হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে ভুক্তভোগীর থানায় অভিযোগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

চাষাড়া ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক উম্মে সালমা চৌধুরী শান্তার বিরুদ্ধে স্ত্রীর ভূল চিকিৎসার অভিযোগে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শ্রমিক নেতা এসটি আলমগীর সরকার। 

তিনি তাতে উল্লেখ করেন বিগত ৫ বছর যাবত আমার স্ত্রী মাজেদা বেগমের চিকিৎসা করে আসছেন।গত ১৩ মার্চ বিবাদী ডাঃ শান্তার ল্যাবএইড হাসপাতালে গেলে তিনি বিভিন্ন ধরনের পরিক্ষা করতে বলে।পরীক্ষা করার পর ডাঃ শান্তা ঐদিন দুপুরে চারারগোপ মেডিপ্লাসে জরায়ুর অপারেশন করেন।অপারেশন শুরু করার পর ডাঃ শান্তা বলে আমার স্ত্রীর অনেক সমস্যা। পেটের ভিতর নার প্যাচ হয়ে আছে।তখন আমি বলি পরীক্ষা করে কি দেখলেন তখন বিবাদী ক্ষিপ্ত হয়ে নানান হুমকি দেয়।অপারেশনের ৪ দিন অতিবাহিত হলেও একবারের জন্যও রোগীকে দেখতে যাননি।বর্তমানে আমার স্ত্রী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 

এসটি আলমগীর সরকার আরো অভিযোগ করে সাংবাদিকদের বলেন,ল্যাব এইডের ভূল রির্পোটের শিকার হয়েছে আমার স্ত্রী। ডাঃ শান্তা আমাকে এ নিয়ে বাড়াবাড়ি না করতে হুমকি প্রদান করছে।ডাঃ শান্তা প্রতিবার ১০০০/ টাকা করে ফি নিচ্ছে। তিনি ন্যায় বিচারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। ল্যাব এইড নারায়ণগঞ্জের ম্যানেজার সোহেল বলেন,আমাদের রির্পোট ভূলনয় সঠিক আছে। তাছাড়া অপারেশন হয়েছে অন্যখানে মেডিপ্লাসে। ডাক্তারের সাথে কথা বলেন।

এ ব্যাপারে ডাঃ উম্মে সালমা চৌধুরী শান্তা বলেন,কোন ভূল চিকিৎসা দেয়া হয়নি।অপারেশন করতে গিয়ে দেখা যায় খাদ্যনালী ও মুত্রথলি নাভির সাথে পেচিয়ে ছিল।লেপারোস্কপির পরিবর্তে রোগীর স্বার্থে পেট কাটতে হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL