1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাকিবকে ছাড়িয়ে যাওয়ার পথে সোহেল তানভীর - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাকিবকে ছাড়িয়ে যাওয়ার পথে সোহেল তানভীর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ১২৪ Time View
সোহেল তানভির-সাকিব আল হাসান। ফাইল ছবি
সোহেল তানভির-সাকিব আল হাসান। ফাইল ছবি

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

একটা সময়ে বিশ্বসেরা অলরাউন্ডার ছিলেন সাকিব আল হাসান। সাম্প্রতিক সময়ে জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পারও বিষয়টি গোপন রাখায় পেশাদার ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ সাকিব। আর এই সুযোগেই বাংলাদেশ সেরা এ ক্রিকেটারকে ছাড়িয়ে যাওয়ার পথে রয়েছেন পাকিস্তানের তারকা পেসার সোহেল তানভীর।

চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুলতান সুলতান্সের হয়ে খেলছেন সোহেল তানভীর। ইতিমধ্যে ৮ ম্যাচে মাঠে নেমে শিকার করেছেন ১০ উইকেট। আর এই উইকেট শিকারের মধ্য দিয়েই পাকিস্তানি ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে ৩৫০-এর বেশি উইকেট শিকারের নজির স্থাপন করেছেন সোহেল তানভীর।

৩৩৬ ম্যাচ ৩৫১ উইকেট শিকার করেছেন সোহেল তানভীর। আর ৪টি উইকেট শিকার করলেই বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়িয়ে যাবেন তিনি। সাকিব ৩০৮ ম্যাচে শিকার করেছেন ৩৫৪ উইকেট।

৩৫ বছর বয়সী সোহেল তানভীর ৩৫১ উইকেট নিয়ে টি-টোয়েন্টিতে সর্বকালের সর্বোচ্চ উইকেট শিকারীদের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন। ৩৫৪ উইকেট নিয়ে পঞ্চম পজিশনে সাকিব।

৪৫৫ ম্যাচে ৪৯৭ উইকেট শিকার করে শীর্ষে রয়েছেন ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। ২৯৫ ম্যাচে ৩৯০ উইকেট শিকার করে দ্বিতীয় পজিশনে রয়েছেন শ্রীলংকান তারকা পেসার লাসিথ মালিঙ্গা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL