1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমরা বিশ্ব ক্রিকেটের অন্যতম একটা সুশৃঙ্খল দল: তামিম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আমরা বিশ্ব ক্রিকেটের অন্যতম একটা সুশৃঙ্খল দল: তামিম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ মার্চ, ২০২০
  • ৫৬ Time View
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

বাংলাদেশ দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল জাতীয় দলের ডিসিপ্লিন নিয়ে বলেছেন, আমি মনে করি আমরা বিশ্ব ক্রিকেটের অন্যতম একটা সুশৃঙ্খল দল। তবে আমরা আরও ভালো হতে পারি। ওই জিনিসগুলো যদি আমি আগে ঠিক করতে পারি এবং তার প্রভাব মাঠে খেলায় পড়তে থাকে তাহলে তো ভালো।

২০১১ সালের দিকে সাকিব আল হাসান যখন জাতীয় দলের অধিনায়ক ছিলেন তখন তার সহকারী ছিলেন তামিম ইকবাল। কিন্তু ২০১১ সালের আগস্টে জিম্বাবুয়ে সফরে বাজে পারফরম্যান্সের পাশাপাশি দলে ডিসিপ্লিন নিয়ে সমস্যা দেখা দেয়ায় অধিনায়ক সাকিব ও সহঅধিনায়ক তামিমকে বাদ দিয়ে নেতৃত্ব দেয়া হয় মুশফিকুর রহিমকে।

মুশফিক অধিনায়ক হওয়ার পর দেশের ক্রিকেট মহলে গুঞ্জন রটে অধিনায়কের কথা সেভাবে পাত্তা দেন না সাকিব-তামিমদের মতো সিনিয়র ক্রিকেটাররা। দলের ডিসিপ্লিন নিয়ে গুঞ্জন তৈরি হওয়ার পর ২০১৪ সালের নভেম্বর মুশফিকের পরিবর্তে নেতৃত্ব দেয়া হয় মাশরাফি বিন মুর্তজাকে। তার নেতৃত্বে জাতীয় দলে ডিসিপ্লিন ফিরে আসে। মাশরাফির অধিনায়কত্বে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটে নজরকাড়া পারফরম্যান্স করে।

সবশেষ জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের ঠিক আগের দিন দেশের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি স্বেচ্ছায় নেতৃত্ব ছেড়ে দেয়ায় গত ৮ মার্চ বিসিবি তামিমকে দায়িত্ব দেয়।

জাতীয় দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম শনিবার মিরপুরে বলেন, সত্যি বলতে কি, আমি খুব অভিজ্ঞ ক্যাপ্টেন নই। আমি অনেক জায়গায় অনেক ক্যাপ্টেন্সি করেছি, তাও কিন্তু নয়। এ কারণে আমার প্রতিও বিশ্বাস রাখবেন। ভালো কিছুর জন্য আমাকে একটু সময় দিতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL