1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৫২ Time View
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক করোনা ভাইরাস সম্পর্কে নারায়ণগঞ্জ বাসীকে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, সারা বিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস নিয়ে আতংক না হয়ে আমরা সবাই আরও অধিকতর সচেতন হয়।

একমাত্র সচেতনতার মাধ্যমেই এই ভাইরাস টাকে আমরা প্রতিরোধ করতে পারি। তাই এখন আমাদের সকলের উচিৎ সচেতনতার সাথে জীবন-যাপন করা। 

বৃহস্পতিবার ( ১২ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ বাসীর উদ্দেশ্যে সাংবাদিকদের মাধ্যমে এ আহবান জানান। 

নারায়ণগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধের প্রস্তুতি নিয়ে তিনি বলেন, করোনা ভাইরাস বাংলাদেশে এখনও তেমনভাবে ছড়ায়নি তবুও বাংলাদেশ সরকার এটাকে অনেক গুরুত্ব দিয়ে দেখছেন। তারি রুপরেখেয় শহরের শায়েস্তা খান সড়কে নির্মিত জুডিশিয়াল ভবনে ওই ৫০টি শয্যার ইউনিট খোলা হয়েছে। যদিও এখন পযন্ত এখানে কোনো রোগী নেই।  ভবিষ্যৎ এর কথা চিন্তা করে আগে থেকেই এই প্রস্ততি নেওয়া হয়েছে।

কিছু পরামর্শ দিয়ে তিনি আরও, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ না করা, সবসময় সাবান দিয়ে হাতে ধোয়া; অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে। সচেতন থাকাটাই মূল বিষয়। হাঁচি ও কাশি দেওয়ার সময় নাক ও মুখ ঢেকে রাখুন। বাইরে বেরোনোর সময় মাস্ক ব্যবহার করুন। আমাদের সকল বিষয়ে সচেতন থাকতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL