1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৫৯ Time View
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক করোনা ভাইরাস সম্পর্কে নারায়ণগঞ্জ বাসীকে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, সারা বিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস নিয়ে আতংক না হয়ে আমরা সবাই আরও অধিকতর সচেতন হয়।

একমাত্র সচেতনতার মাধ্যমেই এই ভাইরাস টাকে আমরা প্রতিরোধ করতে পারি। তাই এখন আমাদের সকলের উচিৎ সচেতনতার সাথে জীবন-যাপন করা। 

বৃহস্পতিবার ( ১২ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ বাসীর উদ্দেশ্যে সাংবাদিকদের মাধ্যমে এ আহবান জানান। 

নারায়ণগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধের প্রস্তুতি নিয়ে তিনি বলেন, করোনা ভাইরাস বাংলাদেশে এখনও তেমনভাবে ছড়ায়নি তবুও বাংলাদেশ সরকার এটাকে অনেক গুরুত্ব দিয়ে দেখছেন। তারি রুপরেখেয় শহরের শায়েস্তা খান সড়কে নির্মিত জুডিশিয়াল ভবনে ওই ৫০টি শয্যার ইউনিট খোলা হয়েছে। যদিও এখন পযন্ত এখানে কোনো রোগী নেই।  ভবিষ্যৎ এর কথা চিন্তা করে আগে থেকেই এই প্রস্ততি নেওয়া হয়েছে।

কিছু পরামর্শ দিয়ে তিনি আরও, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ না করা, সবসময় সাবান দিয়ে হাতে ধোয়া; অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে। সচেতন থাকাটাই মূল বিষয়। হাঁচি ও কাশি দেওয়ার সময় নাক ও মুখ ঢেকে রাখুন। বাইরে বেরোনোর সময় মাস্ক ব্যবহার করুন। আমাদের সকল বিষয়ে সচেতন থাকতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL