1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাল্যবিবাহ দিয়ে সন্তানদের ভবিষ্যত নষ্ট করবেন না- ওসি মিজানুর - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বাল্যবিবাহ দিয়ে সন্তানদের ভবিষ্যত নষ্ট করবেন না- ওসি মিজানুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ১৯৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঝিনাইদহ সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে সাম্প্রতিক ঘাতক ব্যাধি করোনা ভাইরাস, বাল্য বিবাহ ও আত্মহত্যার কুফল, মাদক, মোবাইল ফোনের অপব্যবহার সম্পর্কে  শিক্ষার্থীদের মাঝে সচেতনতা সৃষ্টিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার(১১ মার্চ) ঝিনাইদহ সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। 

সভায় ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান বলেন, সাম্প্রতিক ঘাতক ব্যাধি করনো ভাইরাস কোনো আতঙ্কের বিষয় না, এর থেকে সচেতন থাকলেই এই ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে। বাবা-মা’দের প্রতি অনুরোধ   বাল্যবিবাহ দিয়ে সন্তানের ভবিষ্যত নষ্ট করবেন না। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। তারাই আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দিবে। তাদের প্রতি লক্ষ রাখবেন  তারা যাতে কোনো বাজে দিকে না যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL