1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গলাচিপায় খাজা মঈন উদ্দিন চিস্তি( রঃ) এর ১৭তম বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গলাচিপায় খাজা মঈন উদ্দিন চিস্তি( রঃ) এর ১৭তম বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০
  • ৬৪ Time View
গলাচিপায় খাজা মঈন উদ্দিন চিস্তি( রঃ) এর ১৭তম বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
গলাচিপায় খাজা মঈন উদ্দিন চিস্তি( রঃ) এর ১৭তম বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সুলতানুল হিন্দ গরীবে নেওয়াজ খাজা শেখ সৈয়দ মঈন উদ্দিন চিশ্তি (রঃ) এর ১৭ তম বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মঙ্গলবার বাদ জোহর গলাচিপা ডি এন রোড এলাকায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিয়া চান মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান হিটু, গাজী খোকন, মোঃ আনোয়ার হোসেন আনু। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ রাজা হোসেন, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শারীয়া হোসেন রুবেল ও মোঃ সুমন। মিলাদ ও দোওয়া পরিচালনা করেন গলাচিপা জামে মসজিদের মোয়াজ্জেম মোঃআনোয়ার হোসেন। এসময় প্রয়াত ভাষা সৈনিক এ কে এম  সামসুজ্জোহা, নাগিনা জোহা, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান, মোঃ গোলাম রব্বানী খান,মুলকুতুর রহমান, সাবেক কমিশনার আফতাব উদ্দিন সহ এলাকার সকল মৃত ব্যক্তির রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্ল্যান কামনা করে দোয়া করা হয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মোঃ শহিদ হোসেন, গোলাম হোসেন, মোঃ খোকন, মোঃ বাশার, মোঃ কামাল হোসেন, মোঃ পারভেজ, মোঃ মামুন, মোঃ রমজান, মোঃ মালুম, মোঃ আশ্রাফ ভুইয়া, আরিফ হোসেন শহিদ, মোঃ সেলিম প্রমুখ। পরে উপস্হিত সকলের মাঝে রান্না করা নেওয়াজ বিতরন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL