1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদারের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আমাদের প্রত্যাশা কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী

বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদারের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ১৪৮ Time View
বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদারের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদারের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কাশেম হাওলাদার অসুস্থ জনিত কারণে মৃত্যু বরণ করায় তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।

রবিবার (০৮ মার্চ) সন্ধ্যা ০৭ঃ৩০ মিনিটে ফতুল্লা উত্তর শিয়াচর এলাকা নিবাসী বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কাশেম হাওলাদার ঢাকার একটি সরকারী হৃদরোগ ইন্সটিটিউট হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস সহ শারীরিক বিভিন্ন সমস্যায় ভুকছিলেন, তার বয়স হয়েছিল (৬৮) বছর। মৃত্যুকালে তিনি পরিবারে স্ত্রী সহ দুই ছেলে ও এক মেয়ে রেখে যান।

সোমবার (০৯ মার্চ) সকাল দশটায় ফতুল্লা নতুন স্টেডিয়াম সংলগ্ন রওজাতুল সালেহীন মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে সিদ্ধিরগঞ্জ (ভূমি অফিস) এসিল্যান্ড মাসুম রেজার তত্বাবধানে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হয়। রাষ্ট্রীয় সম্মাননা শেষে মরহুমের যানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরিশেষে ফতুল্লা নতুন স্টেডিয়াম সংলগ্ন রামারবাগ কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন, মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ জুলহাস হোসেন, কেন্দ্রীয় যুবদল নেতা মোঃ সুমন দেওয়ান, যুবলীগ নেতা ইমান আলী, কাজী আসিফ, নাঃগঞ্জ মহানগর বি,এনপি নেতা মোঃ আজিজুল হক টিটলু, খন্দকার শামীম, মোঃ সাদ্দাম, হাবিবুর রহমান, মোঃ সুমন,মোঃ মঞ্জু মরহুমের ভাই বোন আত্মীয় স্বজন সহ এলাকার গান্যমান্য ব্যক্তিবর্গ।

ফতুল্লা তক্কার মাঠ উত্তর শিয়াচর এলাকার বাসিন্দা বীর মুক্তিযুদ্ধা আবুল কাশেম হাওলাদারের পরিবার থেকে জানা যায়, যুদ্ধকালীন সময়ে কুমিল্লা ০২ নম্বর সেক্টর থেকে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে তিনি লড়াই করেন, দেশ স্বাধীন হওয়ার পর টানা ৩৫ বছর চাষাড়া সোনালী ব্যাংক শাখায় দায়িত্বরত সিনিয়র কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। মরহুম মুক্তিযুদ্ধা মোঃ আবুল কাশেম হাওলাদার পরিবারের পক্ষ থেকে তার ছেলে মোঃ ফজলে রাব্বি ও কামরুল হাসান মিশু ধর্ম বর্ন নির্বিশেষে সকলের কাছে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।

এ ছাড়াও শোক প্রকাশ করেন, বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা এডঃ তৈমুর আলম খন্দকার, কেন্দ্রীয়  বিএনপি’র গণ-শিক্ষা বিষয়ক সহ -সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন, নারায়ণগঞ্জ মহানগর যুবদল এর সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল এর সভাপতি শাহেদ আহমেদ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL