1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ সারা বাংলাদেশেকে প্রতিনিধিত্ব করার যোগ্যতা রাখে-ডিসি জসীমউদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সারা বাংলাদেশেকে প্রতিনিধিত্ব করার যোগ্যতা রাখে-ডিসি জসীমউদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৭৩ Time View
নারায়ণগঞ্জ সারা বাংলাদেশেকে প্রতিনিধিত্ব করার যোগ্যতা রাখে-ডিসি জসীমউদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নারায়ণগঞ্জ সারা বাংলাদেশেকে প্রতিনিধিত্ব করার যোগ্যতা রাখে-ডিসি জসীমউদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা শত  সংগ্রাম ও ঐতিহ্যের জেলা। এই জেলা সারা বাংলাদেশেকে প্রতিনিধিত্ব করার যোগ্যতা রাখে। বাংলাদেশ স্কাউটস যে মূলমন্ত্র নিয়ে এগোচ্ছে তা অবিস্বরণীয়। আমরা স্কাউটের পূর্নাঙ্গরুপ নিয়ে শতভাগ স্কাউটস ঘোষনা করছি। স্কাউটস বিনয়ী , বিশ্বাসী হতে শিখায়। একই সাথে তারা চিত্ত কাজে নির্মল থাকে। 

সোমবার(০৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ  সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলাকে শতভাগ স্কাউটস ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসীমউদ্দিন  এ কথা বলেন।  

ডিসি জসিম উদ্দিন বলেন, আমার আগের বক্তারা বলেছেন স্কাউটের সবাইকে ওরিয়েন্টশন ট্রেনিং করানোর জন্য এবং ৫ দিনের বেসিক কোর্স করিয়ে প্রতিটি স্কুলে স্কাউটের দল খোলে তাদের ভিতর অনুভুতি তৈরী করাই ছিল আমাদের মুল লক্ষ। কিছু জায়গায় আমাদের ব্যর্থতা থাকতে পারে। জেলা স্কাউটস সভাপতি হিসেবে তার দায় দায়িত্ব আমার উপরই পরে। হয়ত অনুভুতিটা এখনো  ওই পার্যায় নিতে পারিনি। 

তিনি বলেন, যে সকল প্রতিষ্ঠান এমপিও ভুক্ত নয় ওই সকল বিদ্যালয়ে আমরা কাজ শুরু করেছি। আমাদের প্রত্যেকটা কার্যে যেন স্কাউটের অনুভুতি থাকে। স্কাউটস সবার থেকে একধাপ এগিয়ে। শত দুর্যোগ,বিশৃংখলার মধ্য দিয়ে স্কাউটস এগিয়ে যায়। নারায়ণগঞ্জও এগিয়ে যাচ্ছে। পরে তিনি করো ভাইরাস ,সড়ক দুর্ঘটনাসহ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর উপরে স্কাউটকে এগিয়ে আসার আহবান জানান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, জেলা শিক্ষা অফিসার শরিফুল ইসলাম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL