1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লোড- আনলোড লেবার উইনিয়ন (রেজিঃ নং-৩৫৮৭)'র ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

লোড- আনলোড লেবার উইনিয়ন (রেজিঃ নং-৩৫৮৭)’র ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১৫৯ Time View
লোড- আনলোড লেবার উইনিয়ন (রেজিঃ নং-৩৫৮৭)'র ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
লোড- আনলোড লেবার উইনিয়ন (রেজিঃ নং-৩৫৮৭)'র ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগন্জ লোড- আনলোড লেবার উইনিয়ন (রেজিঃ নং-৩৫৮৭)’র ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার রাত ৯ টায় নগরীর তামাকপট্টি বাপ্পি চত্বর এ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ ৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান, প্রধান বক্তা হিসেবে কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ নসিয়ত করেন বাংলাদেশ ইসলামী ফাউন্ডেশনের গভর্নর পীরে কামেল আল্লামা শায়েখ খন্দকার গোলাম মাওলা নকসেবন্দী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাবসায়ী এ্যাড,সুলতান উদ্দিন নান্নু, ওয়াজেদ আলী বাবুল, মোঃ জসিম উদ্দিন, মতিউর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক কাউন্সিলার কামরুল হাসান মুন্না।

ওয়াজ মাহফিলে সাংসদ শামীম ওসমান হযরত মোহাম্মদ (সাঃ) এর বিদায়ী হজ্বে সারা পৃথিবীর উম্মতের জন্য যে ভাষন প্রদান করেছেন তা বাংলায়  রেকর্ডীং করা মাইকে সকলকে শুনিয়ে বলেন রসুলের বানী আপনাদের কাছে পৌছে দিলাম,এবং বলেন আপনারা যদি উনার এই বানী মেনে চলেন তাহলে আর কিছুর দরকার পরবে না। পরে সকলের কাছে সাংসদের মায়ের ও শেখ হাসিনার জন্য এবং দেশবাসীর দোয়া করার আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL