1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১৩১ Time View
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ৭ই মার্চ উপলক্ষে নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল ও আনসার বিডিভি ক্লাব কর্তৃক আয়োজিত এবং কাউন্সিলর আব্দুল করিম বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় ১৭নং ওয়ার্ডে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ মার্চ) সকালে নগরীর পাইকপাড়া এলাকায় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে কাউন্সিলর আব্দুল করিম বাবু’র নিজ অর্থায়নে এ বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

এ সময় আব্দুল করিম বাবু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশর্ত বার্ষিকী ও ৭ই মার্চ  উপলক্ষে আত্মমানবতার সেবায় আজকে বিনামূল্যে এ আয়োজন করেছি। মানুষ মানুষের জন্য। আমার এলাকার যারা দুস্থ ও গরীব আছে, যারা অর্থের অভাবে চিকিৎসা করতে পারেনা। চোখের ডাক্তার দেখাতে পারেনা। তাদের জন্য আমি নিজ অর্থায়নে এ কার্যক্রমের উদ্বোধন করেছি এবং লায়ন্স কর্তৃপক্ষের সাথে আলোচনা করেছি কিছুদিনের মধ্যে ফ্যাকো অপারেশনের ব্যবস্থাও করবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL