1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১১৭ Time View
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ৭ই মার্চ উপলক্ষে নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল ও আনসার বিডিভি ক্লাব কর্তৃক আয়োজিত এবং কাউন্সিলর আব্দুল করিম বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় ১৭নং ওয়ার্ডে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ মার্চ) সকালে নগরীর পাইকপাড়া এলাকায় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে কাউন্সিলর আব্দুল করিম বাবু’র নিজ অর্থায়নে এ বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

এ সময় আব্দুল করিম বাবু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশর্ত বার্ষিকী ও ৭ই মার্চ  উপলক্ষে আত্মমানবতার সেবায় আজকে বিনামূল্যে এ আয়োজন করেছি। মানুষ মানুষের জন্য। আমার এলাকার যারা দুস্থ ও গরীব আছে, যারা অর্থের অভাবে চিকিৎসা করতে পারেনা। চোখের ডাক্তার দেখাতে পারেনা। তাদের জন্য আমি নিজ অর্থায়নে এ কার্যক্রমের উদ্বোধন করেছি এবং লায়ন্স কর্তৃপক্ষের সাথে আলোচনা করেছি কিছুদিনের মধ্যে ফ্যাকো অপারেশনের ব্যবস্থাও করবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL