1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের সব অর্জন হাইব্রিড নেতাদের জন্য ম্লান হয়ে যাচ্ছে- আ. হাই - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আমাদের সব অর্জন হাইব্রিড নেতাদের জন্য ম্লান হয়ে যাচ্ছে- আ. হাই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ১৯৫ Time View
আমাদের সব অর্জন হাইব্রিড নেতাদের জন্য ম্লান হয়ে যাচ্ছে- আ. হাই (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমাদের সব অর্জন হাইব্রিড নেতাদের জন্য ম্লান হয়ে যাচ্ছে- আ. হাই (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

৭ই মার্চ এইভাবেই আসে নাই আর এইভাবেও এই ৭ই মার্চ ভাষণের স্বীকৃতি আসে নাই।বহু ত্যাগ তিতিক্ষার ফল এই ৭ই মার্চ। আজকে ইতিহাস প্রতিষ্ঠিত হয়েছে। সেই ইতিহাসকে অস্বীকার করবেন না তাহলে ইতিহাস একদিন আপনাকে অস্বীকার করবে। এবং আজকে তাই হয়েছে। আজকে কিন্তু বঙ্গবন্ধু তার জায়গায় প্রতিষ্ঠিত।  বহু কালজয়ী নেতাদের ভাষণ সংরক্ষণ করা আছে কিন্তু কারো ভাষণই ইউনেস্কো স্বীকৃতি দেয় নাই। ৮টি ভাষায় এই ভাষণটি অনুবাদিত হয়েছে। আজকে আমাদের অনেক অর্জন কিন্তু আমাদের কিছু হাইব্রিড নেতাদের জন্য সব অর্জন ম্লান হয়ে যাচ্ছে। সেইসব নেতাদের থেকে সতর্ক থাকবেন।

আমাদের সব অর্জন হাইব্রিড নেতাদের জন্য ম্লান হয়ে যাচ্ছে- আ. হাই (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমাদের সব অর্জন হাইব্রিড নেতাদের জন্য ম্লান হয়ে যাচ্ছে- আ. হাই (ছবি সকাল নারায়ানগঞ্জ)

শনিবার(০৭ মার্চ) সকালে নগরীর ২নং রেলগেইটস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাই একথা বলেন।

তিনি বলেন,  আজকে সেই ঐতিহাসিক দিন। আজকের দিনে জাতির জনককে শ্রদ্ধাভরে স্মরণ করছি। সেই সাথে স্বাধীনতা যুদ্ধে শহীদ এবং ৭৫’এ নিহতদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি। এই ঐতিহাসিক ভাষণে তিনি সব রকম দিক নির্দেশনা দিয়ে গেছেন সেই সাথে তিনি সবরকম ব্যবস্থা করে দিয়ে গিয়েছিলেন। জাতির জনক যদি ব্যবস্থা না করে দিয়ে যেতেন তাহলে ভারত আমাদের আশ্রয় দিতো না। তারই একটি ভাষণে সেই দিন সাড়ে সাত কোটি মানুষ উদ্বোধিত হয়েছিলো যার বদৌলতে আজকে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি।

বক্তব্য শেষে দেশ ও জাতির সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়। 

এইসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদল, সহ- সভাপতি মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা মহিলালীগের সভানেত্রী ড. শিরিন বেগম প্রমুখ।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। এইসময় আরো উপস্থিত ছিলেন, নাসিক মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, সহ-সভাপতি আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জল প্রমুখ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL