1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মাও. আ. আউয়াল “হেফাজতের মত জমায়েত হয়ে ঢাকা অচল করে দিবো" - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মাও. আ. আউয়াল “হেফাজতের মত জমায়েত হয়ে ঢাকা অচল করে দিবো”

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ১৩৩ Time View
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মাও. আ. আউয়াল “হেফাজতের মত জমায়েত হয়ে ঢাকা অচল করে দিবো" (ছবি সকাল নারায়ানগঞ্জ)
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মাও. আ. আউয়াল “হেফাজতের মত জমায়েত হয়ে ঢাকা অচল করে দিবো" (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আমাদের এই আন্দোলন কে আপনার মন্ত্রী পরিষদ বলতেছে এটি সাম্প্রদায়িক আন্দোলন। এটা কোন সাম্প্রদায়িক আন্দোলন নয়। এখানের সবাই শুধু তাদের ভাইদের রক্তকে মেনে নিতে পারছে না তাই তারা রাজপথে। কেন আপনার মন্ত্রীগুলি এরকম উস্কানিমূলক কথা বলে জনগণের মনকে ব্যথিত করতেছে। যদি সরকার তাদের সিদ্ধান্তের প্রতি অনড় থাকে তাহলে হেফাজতের মত দেশের পাচটি পয়েন্টে জমায়েত হয়ে ঢাকাকে অচল করে দেবো। দেখি সরকার বাহাদুর তোমাদের কামানে কত গুলি আছে আর আমাদের বুকে কত রক্ত আছে। 

শুক্রবার (০৬ মার্চ) জুমার নামাজের পর নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় নারায়ণগঞ্জ ওলামা পরিষদের ব্যানারে মুজিববর্ষে নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর বাতিলের দাবিতে প্রতিবাদ  সমাবেশে  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে জেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল একথা বলেন।এ সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকায় জুতাপেটা করে মুসুল্লীরা।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মাও. আ. আউয়াল “হেফাজতের মত  জমায়েত হয়ে ঢাকা অচল করে দিবো" (ছবি সকাল নারায়ানগঞ্জ)
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মাও. আ. আউয়াল “হেফাজতের মত জমায়েত হয়ে ঢাকা অচল করে দিবো” (ছবি সকাল নারায়ানগঞ্জ)

তিনি আরো  বলেন, মোদি একটি ব্যক্তি নয়। মোদি হল সারাবিশ্বের মুসলমানদের দুশমন। যে ফেরাউন বর্তমান জমানায় সারাবিশ্বের মুসলমানদের নিধন করার জন্য আন্দোলনে নেমেছে। আমরা বাংলার জনতারা দেখায় দিতে চাচ্ছি আরেকটা মুক্তিযুদ্ধের জন্য আমরা প্রস্তুত। ভারত দখল করে তারা মনে করেছে ভারত তাদের। নিজেদের তাজা রক্ত দিয়ে মুসলমানরা ভারতের বিরুদ্ধে আবার মুক্তিযুদ্ধে নেমে যাবে। 

সমাবেশে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন কাসেমী, যুগ্ম সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান, মহানগর খেলাফত মজলিসের সভাপতি ডা. শরীফ মো. মোসাদ্দেক, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL