1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাকিরে আজম খান পদত্যাগ করেছেন। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

জাকিরে আজম খান পদত্যাগ করেছেন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৪৯ Time View

নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশন কমপ্লেক্সে দলিল তল্লাশি কারক কল্যাণ সমিতির সভাপতি হাবিবুর রহমান মিল্টন ও সাধারণ সম্পাদক মোবারক হোসেনের প্রতি অনাস্থা প্রকাশ করে সংগঠনটির দুই উপদেষ্টা একেএম মকবুল হোসেন ও জাকিরে আজম খান পদত্যাগ করেছেন। 

একই সাথে সংগঠনের আরও ৫৫ সদস্য লিখিতভাবে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি অনাস্থা প্রকাশ করে নতুন কমিটি গঠনের জন্য জেলা দলিল লেখক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের নিকট জোর দাবি জানিয়েছেন।বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে সংগঠনের দুই উপদেষ্টা পদত্যাগপত্র জমা দেন এবং ৫৫ সদস্য লিখিতভাবে অনাস্থা প্রকাশ করে নতুন নির্বাচনের দাবি জানান।এর আগে মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে বাংলাদেশ দলিল লেখক সমিতি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলামের কাছে কমিটির সহসভাপতি, যুগ্ম সম্পাদকসহ ১৪ সদস্য পদত্যাগ পত্র জমা দেন।

তারা হলেন, সংগঠনের সহসভাপতি সফর আলী ভূঁইয়া, নজরুল ইসলাম, রুহুল আমিন শাকিল, যুগ্ম সম্পাদক কাজী সবুজ, কাজী সোহেল, সহসাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম ভূঁইয়া সুমন, দপ্তর সম্পাদক নাহিদ হাসান খান, সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম দিপু, ধর্ম বিষয়ক সম্পাদক রহিম উল্লাহ, কার্যকরী সদস্য তপু ভূঁইয়া, মেহেদী ভূঁইয়া, রাজ মৃধা, নুরে আলম কমল।পদত্যাগ পত্রে উল্লেখ করেন, বর্তমান কার্যকরী সদস্যদের অব মূল্যায়ন। সাধারণ সদস্যদরে মতামত বিরোধী কার্যকলাপ।

আয়-ব্যয়ের হিসাব সংক্রান্ত জটিলতা। সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের ব্যক্তিগত সেচ্ছাচারিতায় সমিতি পরিচালনা করছে যা আমাদের সম্মান হানীকর। যেহেতু আমরা জবাবদিহিতা স্বচ্ছতায় সাধারণ সদস্যদের কাছে অঙ্গীকারবদ্ধ। তাই আমরা সেচ্ছায় বর্তমান কার্যকরি পরিষদের পদ থেকে অব্যাহতি নিলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL