1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ১২১ Time View
অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা  অস্ত্র মামলায় সাত খুনে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামী নূর হোসেনসহ পাঁচ জন আদালতে হাজিরা দিয়েছেন। 

মঙ্গলবার (০৩ মার্চ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে তারা হাজিরা দেন।

এর আগে এদিন সকালের দিকে কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে নিয়ে আসা হয়। এ ঘটনায় আদালতপাড়াও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল।

নারায়ণগঞ্জের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে আদালতে নিয়ে আসা হয়। একটি অস্ত্র মামলায় হাজিরার জন্য তাকে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে হাজির করা হয়। তার সাথে একই মামলায় আরও চারজন হাজিরা দিয়েছেন। তারা হলেন, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ, মাসুদ ও নূরউদ্দিন। এদের মধ্যে জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ জেল হাজতে রয়েছে।

তিনি আরও বলেন, ওই মামলায় শুরু থেকেই শাজাহান ও সালাউদ্দিন নামে দুজন পলাতক রয়েছেন। তাদেরকে আদালতে হাজির হতে গেজেট প্রকাশ করে পত্রিকার বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তারা হাজির না হলে তাদের অনুপস্থিতিতেই বিচারকার্য শুরু করার জন্য আমরা আবেদন করেছি। এছাড়া এই মামলায় জাহাঙ্গীর আলম, রিপন ও শাহ জালাল বাদলের জন্য আদালতে সময় প্রার্থনা করেছেন তাদের আইনজীবী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL