1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫০ Time View
ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধের দাবিতে খেলাফত মজলিসের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভারতের দিল্লিতে মুসলমানদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের উদ্যোগে নগরীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৮ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর চাষাড়া নূর মসজিদের  সামনে এ সমাবেশ হয়।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী  উপলক্ষে ভারতের মোদিকে বাংলাদেশে আাসার আমন্ত্রণ জানানো হয়েছে। তাই আমরা বলতে চাই মোদিকে এ দেশে আসা বন্ধ করতে হবে। মোদিকে এদেশে আনলে রাজপথে রক্তের বন্যা বয়ে যাবে। হিন্দু বৌদ্ধ খৃষ্টান থেকে শুরু করে এই দেশে যত সংখ্যা লঘু আছে তারা আমাদের কাছে আমানত। আমাদের নবীর শিক্ষা সংখ্যা লঘুদের উপর যেন কোন দিন আক্রমন না হয়।

এই সংখ্যা লঘু লোকেরা তাদের মন্দিরে তারা নিজেরা হামলা করে আমাদের নামে  মামলা করার চেষ্টা করবে । আর এজন্য মুসলমান ভাইদের সচতন থাকতে হবে । তারা যেন তাদের গায়ে আগুন ঢেলে আমাদের ফাসাতে না পারে।  

পরে তারা শহরের নূর মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করেন। এসময় তারা মিছিলে স্লোগান দিয়ে বলেন, ভারতের দালালেরা হুশিয়ার সাবধান, খুনি মোদির বাংলাদেশের সফর বন্ধ করতে হবে, ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধ করতে হবে। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা খেলাফত মজলিসের সভাপতি ডা. এস এম মোসাদ্দেক, সহ সভাপতি ইলিয়াছ আহমেদ,সহ সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম,জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির,জেলা  ছাত্র মজলিসের সভাপতি সাব্বির আহমেদ, মাইদুল ইসলাম, রিফাত হাসান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL