1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৪ Time View
প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগর সাবেক সভাপতি আলী আহাম্মদ চুনকা ,  একেএম শামসুজ্জাহা এবং মফিজুল ইসলামর স্বরন আলাচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছ। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) বিকলে নগরীর ২নং রেলগইটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয় মহানগর আওয়ামীলীগর উদ্যোগে আলাচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তারা বলন, আলী আহাম্মদ চুনকা এবং শামসুজ্জাহা যখন এই জেলার আওয়ামীলীগের দায়িত্ব নিয়ছেন তখন তারা নেতা তৈরি করতেন। তাদর মত নেতা পাওয়া বড়ই গর্বের বিষয়। আমরা এই প্রয়াত নেতাদর জন্য মাগফিরাত কামনা করবো। একই সাথে তারা যেন জান্নাতবাসি হন সেই দোয়া করবো। তারা বঙ্গবন্ধুর আদর্শর রাজনীতি করতেন। তাদের আদর্শকে আমরা অনুসরণ করবো। এসময় ,মহানগর আওয়ামীলীগর সভাপতি ও জেলা পরিষদর চেয়ারম্যান আনায়ার হোসেন’র সভাপতিত্বে আরো  উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরমান, এডভাকট মাহমুদা মালা প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL