1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে বঙ্গসাথী'র উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

আলী আহাম্মদ চুনকা’র স্মরণে বঙ্গসাথী’র উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫০ Time View
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে বঙ্গসাথী'র উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে বঙ্গসাথী'র উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর পিতা প্রয়াত আলী আহাম্মদ চুনকা’র স্মরণে ক্রীড়া ও সামাজিক সংগঠন বঙ্গসাথী ক্লাব এর আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) বিকেলে পশ্চিম দেওভোগ চুনকা চেয়ারম্যানের বাড়ী সংলগ্ন সংগঠনের কার্যালয়ে প্রয়াত আলী আহাম্মদ চুনকা’র ছোট ছেলে ও বঙ্গসাথী ক্লাবের সভাপতি আলী আহাম্মদ রেজা উজ্জল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহমেদ।

বঙ্গসাথী ক্লাবের সভাপতি আলী আহাম্মদ রেজা উজ্জল বলেন, বাবার মত এমন একজন ব্যক্তি পাওয়া বিরল। তিনি সারাজীবন সাধারণ মানুষের জন্য কাজ করেছেন। বাবার বিভিন্ন কাজের জন্য আজ আমরা ৫ ভাই-বোন সম্মান পাই। তার মত এমন উদার মনের মানুষ বর্তমানে পাওয়া খুবই দূর্লভ। তিনি সমাজসেবা ছাড়াও খেলাধুলার প্রতি অনুপ্রাণিত ছিলেন। আমি অনুরোধ করি, আপনারা আমার বাবা প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকা’র জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

এ সময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন বাইতুল নূর জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা নাসির উদ্দিন এবং পরে দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।           

এ ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় ক্রীড়াবিদ হাজী আমিনূর রহমান, বঙ্গসাথী ক্লাবের উপদেষ্টা আবসার উদ্দিন আহাম্মদ, সাবেক জাতীয় ফুটবলার এস.এম সালাউদ্দিন, পালপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি শফিকুল ইসলাম লিটন, কলরব কিন্ডারগার্টেন স্কুলের সভাপতি এনায়েত হোসেন বাদল, জাতীয় ফুটবলার জাকির হোসেন, ওয়ালী ফয়সাল, মজিবুর রহমান রিতু, সমাজ সেবক সাইদুর রহমান, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, বঙ্গসাথী ক্লাবের সি:নি: সহ-সভাপতি আব্দুর রব রনি, সাবেক ফুটবলার মোঃ রাজিব, মাহবুবুর রহমান চঞ্চল, লাল মোহাম্মদ, ইকবাল বাবু, বঙ্গসাথী  ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার শুভ, কোষাধ্যক্ষ শেখ মামুন ও ক্রীড়া সম্পাদক সাইফুদ্দিন খুকু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL