1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঢাকা বিভাগীয় প্রতিনিধিদের সাথে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

ঢাকা বিভাগীয় প্রতিনিধিদের সাথে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮২ Time View
ঢাকা বিভাগীয় প্রতিনিধিদের সাথে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ঢাকা বিভাগীয় প্রতিনিধিদের সাথে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অঙ্গসংগঠন যুবদলের ঢাকা বিভাগীয় প্রতিনিধিদের সাথে নারায়ণগঞ্জের  সোনারগাঁ উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল তিনটায় কাঁচপুর ইউনিয়নের পশ্চিম বেহাকৈর এলাকায় এ  সভার আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা যুবদল ।

জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় এবং সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত মত বিনিময় সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের  কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন আনু, সহ সম্পাদক শাহ্ আলম চৌধুরী, ঢাকা বিভাগীয় সহ সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ওমর তাহের বাবু, ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন বিদ্যুৎ । এছাড়াও নারায়ণগঞ্জ জেলা, উপজেলা ও পৌর এবং ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথির বক্তব্যে মুজিবুর রহমান বলেন,বর্তমানে  দেশে আইনের শাসন নেই , মানুষের বাক স্বাধীনতা নেই। সরকার এদেশের মানুষের গনতন্ত্রকে হত্যা করেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় দীর্ঘ দুই বছরের ও অধিক সময়  যাবৎ কারাবন্দিকরে রেখেছে।  মিথ্যা মামলা দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আসতে বাধাগ্রস্ত করছে এই সরকার। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মধ্য দিয়ে আমাদের হারানো গনতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। সেই লক্ষ্যেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরা ঢাকা বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও পৌর কমিটি গঠনের জন্য  কাজ করছি। শহীদ জিয়ার হাতে গড়া যুবদলকে সু-সংগঠিত যুবদলে উপনিত করে  কমিটি গঠন করতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন যুবদলের মাধ্যমেই শুরু হবে। আমরা শেখ হাসিনার কারাগার থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ।

তিনি বলেন, বিগত সময়ে যারা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে হামলা মামলা ও নির্যাতনের স্বীকার হয়েছে সেই নেতাকর্মীদের নিয়ে যুবদলের কমিটি গঠন করা হবে । তারেক রহমানের নির্দেশ কোন ভাইয়ের কমিটি হবে না। যুবদলে কোন ভাইয়ের জায়গা নেই। যাদের ত্যাগ ও নেতৃত্ব দেওয়ার যোগ্যতা আছে সেইসব সাবেক ছাত্রনেতা ও যুবদল নেতাদের সমন্বয়ে সোনারগাঁও উপজেলা ও পৌর যুবদলের কমিটি গঠন করা হবে ।

তিনি আরও বলেন, সোনারগাঁওয়ের ঐতিহ্য ও সম্মান আছে। আর যারা সোনারগাঁও ঐতিহ্য ও সম্মান রক্ষা করে যুবদলের নেতৃত্ব দিতে পারবে তাদের হাতেই সোনারগাঁও উপজেলা ও পৌর কমিটি নেতৃত্ব দেওয়া হবে। 

পরে  কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় এবং কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন নান্নুর বোনের আত্মার মাগফেরাত ও জেলা যুবদলের প্রয়াত নেতা ছানাউল্লাহ সানুর বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL