1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৮ Time View
বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নগরীর ২নং রেলগেট এলাকায় অবৈধ বিদ্যুৎ সংযোগকারী আল-আমিনের অভিযোগের পর বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য অভিযান পরিচালনা করেছে ডিপিডিসি।

সোমবার বিকেলে নগরীর ২নং রেলগেট এলাকায় ডিপিডিসির কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন। 

বিদুৎ কর্মকর্তারা জানায় ২নং রেলগেট এলাকায় জনৈক আল-আমিন বৈধ মিটারের মাধ্যমে অত্র এলাকায় বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যবাস পরিচালনা করে আসছিলেন। তিনি আমাদের কাছে অভিযোগ করেছিলেন বহিরাগত কয়েকজন ব্যক্তি অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে প্রতিদিন অর্থ হাতিয়ে নিচ্ছে। তার সেই অভিযোগের প্রেক্ষিতে উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশে অভিযানের মাধ্যমে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হচ্ছে। 

মিটার মালিক আল-আমিন জানান, তিনি বিগত কয়েক বছর যাবৎ ২নং রেলগেটসহ এর আশপাশ এলাকায় সংশ্লিষ্ট ডিপিডিসির অনুমতি ও বৈধভাবে মিটারের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। কয়েকজন তাকে বিভিন্ন প্রকার হুমকিসহ জোরপুর্বক তার মিটার ব্যবহার করে চাঁদা উত্তোলন করে। তবে তিনি এই বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে মৌখিক অভিযোগ করলে তারা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL