1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন-শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আমাদের বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন-শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬১ Time View
আমাদের বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমাদের বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নিজের পকেট ভারি করার জন্য রাজনীতি করি না। আমরা এমন রাজনীতি করি যে রাজনীতি করে মানুষকে খুশি করা যায়। আমার বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন। সে কারণেই হয়ত আমরা মানুষের জন্য কাজ করে যে শান্তিটা পাই এটি হয়ত বাবা-মার দোয়ার কারণেই পাই।

বৃহস্পতিবার (২০ ফেব্রæয়ারি) বিকেলে উত্তর চাষাড়া জামে মসজিদে প্রয়াত ভাষাসৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার পূর্বে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন।

তিনি বলেন, নাসিম ওসমান, সেলিম ওসমান, আমি বা আমার আব্বা আমরা যারাই সৃষ্টি হয়েছি নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। নারায়ণগঞ্জের মানুষ যতটুকু করেছে এই মহল্লাবাসী (উত্তর চাষাড়া) সবচেয়ে বেশি ত্যাগ করেছে আমাদের জন্য। তাই আমরা মনে করি এ এলাকার (উত্তর চাষাড়া) প্রতিটি বাড়ি ঘরই আমাদের বাড়ি-ঘর। আর সবার পরিবারই আমার পরিবার।

তিনি আরও বলেন, আমাদের এক মূহুর্তেরও ভরসা নাই কে কখন চলে যাবো বা আগামীকাল আমি থাকবো কিনা আমি এ ও জানি না। তাই মৃত্যুর পর কেউ ক্ষমার সুযোগ পায় না। আমার মনে হয় সন্তান হিসেবে আমার বাবা-মার জন্য যতটুকু করতে পেরেছি, আমার বাবার নেতাকর্মী যারা ছিলেন তারা তার চেয়ে কোন অংশে কম করেন নাই। তাই আমাদের পুরো পরিবার আপনাদের কাছে ঋণী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপু,জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদল, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL