1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাবার হত্যাকরীদের বিচারের দাবিতে-মানববন্ধনে সামিল হয়েছে ছোট্ট শিশু ত্রিশা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বাবার হত্যাকরীদের বিচারের দাবিতে-মানববন্ধনে সামিল হয়েছে ছোট্ট শিশু ত্রিশা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮ Time View
বাবার হত্যাকরীদের বিচারের দাবিতে-মানববন্ধনে সামিল হয়েছে ছোট্ট শিশু ত্রিশা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বাবার হত্যাকরীদের বিচারের দাবিতে-মানববন্ধনে সামিল হয়েছে ছোট্ট শিশু ত্রিশা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বাবার হত্যাকরীদের বিচারের দাবিতে মাথায় কালো পতাকা ও হাতে কালো নিশান নিয়ে মানববন্ধনে সামিল হয়েছে ছোট্ট শিশু ত্রিশা। মঙ্গলবার বেলা ১২ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের

সামনে নিহত মাহবুবুর রহমানের স্ত্রী,সন্তান সহ শতাধিক শ্রমিক সহ মাহবুবুর রহমানের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার।

নারায়ণগঞ্জ ৫নং লঞ্চ টার্মিনাল ও রেল স্টেশনের চিহ্নিত সন্ত্রাসী এবং নৌ-যানে চাঁদাবাজী চক্রের হোতা সবুজ শিকদার, জাকির হোসেন চুন্নু, কবির গংদের দ্বারা নির্মম হত্যার শিকার নৌ-যান শ্রমিক মাহবুবুর রহমান ড্রাইভারের হত্যাকারীদের অবিলম্বে ফাঁসির দাবি করে নৌ-যান শ্রমিক বৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাহবুবুরকে হত্যা করে খুনিরা এখন দিব্বি ঘুরে বেড়াচ্ছে। মাহবুব হত্যাকারীদের বিচার না হলে, তাদের গ্রেফতার না করলে আমরা কোন নৌ-যান শ্রমিকরা কেউ কাজে বের হবনা। আগামী ২৪ তারিখের পর যদি মাহবুব হত্যাকারীদের গ্রেফতার না করা হয় তাহলে ২৪ তারিখ রাত ১২টা ১মিনিট থেকে সারা দেশে নৌ-চলাচল বন্ধ করে দেয়া হবে। অচল করে দেয়া হবে নদী পথ।

মানববন্ধনে নিহতের স্ত্রী রাজিয়া তার স্বামী হত্যার বিচার দাবি করে বলেন, আমার সন্তান বাবা হারা হয়েছে। একজন মা তার ছেলেকে হারিয়েছে, একজন ভাই তার ভাইকে হারিয়েছে, আমার স্বামীকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি দিতে হবে।

জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে শতাধিক নৌ-যান শ্রমিক এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL