1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভাষা সৈনিক আক্কাস আলী'র স্মরণে স্মৃতিচারন সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

ভাষা সৈনিক আক্কাস আলী’র স্মরণে স্মৃতিচারন সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২১ Time View
ভাষা সৈনিক আক্কাস আলী'র স্মরণে স্মৃতিচারন সভা অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ভাষা সৈনিক আক্কাস আলী'র স্মরণে স্মৃতিচারন সভা অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভাষা সৈনিক আক্কাস আলী’র স্মরণে আক্কাস আলী স্মৃতি সংসদ এর আয়োজনে এ স্মৃতিচারন সভা অনুষ্ঠিত হয়।


মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ভাষা সৈনিক প্রয়াত আক্কাস আলীর সন্তান শাহেদ আলী মজনু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন।

 
তিনি বলেন, ভাষা আন্দোলন হয়েছিলো বলেই স্বাধীনতা সংগ্রাম অনুষ্ঠিত হয়েছিলো। যার ফলে, আজ আমরা স্বাধীন। ১৯৫২ সালে যেটা শুরু হয়েছিলো, পরবর্তীতে ১৯৭১ এ এসে শেষ হয়েছিলো। আমরা পেয়েছি আজ স্বাধীন দেশ। এই স্বাধীনতার জন্য যাদের অবদান রয়েছে তাদের মধ্যে অন্যতম ভাষা সৈনিক আক্কাস আলী। কিন্তুু স্বাধীনতা আজ আমরা পেয়ে থাকলেও যাদের অবদান রয়েছে, তাদের আমরা উপযুক্ত মূল্যায়ন করতে পারি নাই। 


এছাড়াও তিনি বলেন, আমি নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীকে অনুরোধ জানাই, ভাষা সৈনিক আক্কাস আলীর নামে নারায়ণগঞ্জের একটি সড়কের নামকরণ করা হোক। আমি মনে করি, যারা ইতিহাস বিকৃত  করতে চায়, তারা নিজেই বিকৃত হয়ে যায়।আমাদের উচিত প্রকৃত  ভালো মানুষগুলো ঐক্যবদ্ধ হয়ে সমাজের সাধারণ মানুষের উপকার করা। রাজনীতিতে যারা মাদক ব্যবসায়ী ও সেবীকে সহায়তা করে, তাদের প্রতিহত করতে হবে। আমি আশা করি, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে সকলে মিলেমিশে ঐক্যবদ্ধ ভাবে দেশ গঠনে কাজ করবো।


এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন আকসির, আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি নুর উদ্দিন আহম্মেদ, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক জহিরুল ইসলাম জহির, আমরা নারায়ণগঞ্জবাসীর সাধারন সম্পাদক নাসিরউদ্দিম মন্টু, আক্কাস আলীর ছেলে মোশারফ হোসেন মাখন, আক্কাস আলীর নাতি মাকিম মোস্তাকিম শিপলু ও সিরাজউদৌলা সুমন সহ অন্যান্য।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL