1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠন যে ভাবে সমাজে পরিবর্তন আনার জন্য কার্য্যক্রম চালিয়ে যাচ্ছে-মোঃ আনোয়ার হোসেন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠন যে ভাবে সমাজে পরিবর্তন আনার জন্য কার্য্যক্রম চালিয়ে যাচ্ছে-মোঃ আনোয়ার হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৭ Time View
আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠন যে ভাবে সমাজে পরিবর্তন আনার জন্য কার্য্যক্রম চালিয়ে যাচ্ছে-মোঃ আনোয়ার হোসেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠন যে ভাবে সমাজে পরিবর্তন আনার জন্য কার্য্যক্রম চালিয়ে যাচ্ছে-মোঃ আনোয়ার হোসেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেন আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠন যে ভাবে সমাজে পরিবর্তন আনার জন্য কার্য্যক্রম চালিয়ে যাচ্ছে আমি তাদের সফলতা কামনা করছি।

আমি রাজনিতি করি তখন থেকে  তানভীর হায়দার খাঁন কে চিনি সে আমার অতান্ত্য স্নেহের  তার ছাত্রজীবন  থেকে  আমি তাকে চিনি আনন্দধামের চেয়ারম্যান হিসেবে সে দুরদেশ থেকে সমাজ কে পরিবর্তন করার জন্য সামাজিক ভাবে যে  আন্দোলন শুরু করেছে তা অতান্ত্য প্রশংসীয় একটি উদ্দ্যেগ, সমাজে অনেক ধনীব্যাক্তি আছে মন থাকলেও এধরনের কাজে এগিয়ে আসেন, সে এখন অফিসে থাকার কথা কিন্তু তা না করে মানুষের কল্ল্যানে এগিয়ে এসেছে  তানভীর তার লোকজনকে দিক নিদর্শনার মাধ্যমে যে ধরনের কর্মকান্ড চালিয়ে যাচ্ছে, এ জন্য মহান আল্লাহ পাক এর  কাছে দোয়া করি এ প্রতিষ্ঠান যেনো  সতভাবে ভালো মানুষদের নিয়ে এগিয়ে যেতে পারে।

সোমবার সকাল সাড়ে ১০ টায় নগরীর গনগ্রন্থাগারে আনন্দধাম সনাতন ধর্মালম্বীদের ২০২০-২২ কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন আমি একজন নিরহ প্রকৃতির সাধারন মানুষ সমাজের ভালো মানুষের সাথে মিলে মিশে চলতে চাই, কোনো গুন্ডা,ধান্দাবাজ,মাস্তানদের সাথে চলতে চাই না।

কারন অপকর্মকারীদের মানুষ সালাম দেয় ভয়ে, আর ভালো মানুষ সালাম দেয় অন্তর থেকে, আমি সেই অন্তরের ভালোবাসা চাই। তাই আনন্দধামের নেতৃবৃন্দের কাছে আহবান থাকবে অপকর্মকারিরা যেনো এখানে কোনো সুযোগ না পায়। আমি জেলা পরিষদের দায়িত্ব পালন করার পর থেকে মসজিদ, মাদ্রসা, মন্দির, ও নাগবাড়ী  আশ্রম সহ বিভিন্ন কাজের উন্নয়নে অর্থ বরাদ্দ দিয়েছি, তাই প্রতিটি ভালো কাজে আমার সমর্থন থাকবে এবং এ সংগঠনের সকল কমর্কান্ডে পাশে থেকে সর্বাত্বাক সহোযগিতা করবো। আনন্দধাম জনকল্যাণমুখী সংগঠনের চেয়ারম্যান মুঃ তানভীর হায়দার খাঁন এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সমাজ সেবা অধিদপ্তরের প্রক্লপ পরিচালক সামসুজ্জামান ভাসানী, উদ্বোবধক সংগঠনের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু, মহাসচিব আজিজুল ইসলাম বাবু, যুগ্ন সম্পাদক শ্যামল দত্ব, বাবু রিপন ভাওয়াল, আনন্দধাম সনাতনের অমল মন্ডল অমর,প্রানবল্লব দাস, নারায়ন চন্দ্রদাস,স্বপন দাস, রন্জিত পোদ্দার। এছারও আরও উপস্হিত ছিলেন পরিচালক মতিউর রহমান মু্ক্তি,শেখ মনির হোসেন, মাকসুদুর রহমান হিটু,মোঃখোকন, মোঃ রাজা হোসেন, মোঃ রিপন হোসেন, রতন সাহা,রুপক চন্দ্র পাল, ইন্দ্রজিত সাহা, সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL