1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রিয়াদে সাংবাদিক রুহুল আমিন গাজীর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

রিয়াদে সাংবাদিক রুহুল আমিন গাজীর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ২৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সৌদি আরবে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম (বাপ্রসাফ ) এর  উদ্যোগে বাংলাদেশ ফেডারেল  সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) এর  সভাপতি সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার  (২ অক্টোবর ) রাতে রিয়াদ সানসিটি পলিক্লিনিক অডিটোরিয়ামে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি  সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চান এর সভাপতিত্বে – সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়ের  সঞ্চালনায়,প্রধান অতিথি হিসেবে ছিলেন বার্সেলোনা গ্রুপের চেয়ারম্যান ও সৌদি আরবের ইনভেস্টার শরিকা বার্সেলোনা ওভারসিজ প্রাইভেট লিমিটেড এর মুদির মোহাম্মদ আব্দুল হালিম মানিক।

স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের  প্রধান উপদেষ্টা ও এশিয়ান টিভি রিয়াদ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, প্রধান পৃষ্ঠপোষক নবযুগ পত্রিকার সৌদি আরব প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক ফকির আল আমিন, সাংগঠনিক সম্পাদক ও মাই টিভি প্রতিনিধি ছাদেক আহমাদ, প্রচার সম্পাদক ও এসএ টিভির রিয়াদ প্রতিনিধি ফকির হাকিম, দপ্তর সম্পাদক ও ৫২.টিভি প্রতিনিধি আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও যুব ধারা পত্রিকার প্রতিনিধি ইঞ্জিনিয়ার আসমাউল হুসনা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,রিয়াদ কমিউনিটি ব্যক্তিত্ব হারুন তালুকদার,দৈনিক লাব্বাইক পত্রিকার প্রকাশক  শাহজালাল ভুট্টু, সানসিটি পলি ক্লিনিকের মার্কেটিং বিভাগের মোঃ বেলাল হোসেন , নুরুল আলম হাওলাদার, প্রবাসী নাশিদ ব্যান্ডের পরিচালক আরিফ রব্বানী, আহমেদ জুবায়ের, নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশনের লোকমান বিন নূর হাসেম, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের সভাপতি মসী সিরাজ, ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন, হুমায়ুন কবির,

সহ  সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন 

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ,গণমাধ্যম ব্যক্তিত্ব প্রয়াত রুহুল আমিন গাজী ছিলেন একজন প্রতীযশা সাংবাদিক, যার হাত ধরে বহু সাংবাদিকের জন্ম হয়েছে, সাংবাদিকদের সুখে দুখে যিনি পাশে ছিলেন। উনি ছিলেন বাংলাদেশের নিবেদিত একজন গণমাধ্যম ব্যক্তিত্ব যার তুলনা হয় না। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি।

প্রয়াত রুহুল আমিন গাজীর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করেন মাওলানা রেজাউল করিম। একই অনুষ্ঠানে এনটিভির বার্তা সম্পাদক প্রয়াত সীমান্ত খোকনের জন্য ও দোয়া করা হয় ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL