1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহরের কালিরবাজারে চাঁদাবাজ ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে ১৩নং ওয়ার্ড বিএনপির মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

শহরের কালিরবাজারে চাঁদাবাজ ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে ১৩নং ওয়ার্ড বিএনপির মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ শহরের কালিবাজার এলাকায় চাঁদাবাজ, মাদক বিক্রেতা, সন্ত্রাসী ও ত্বকী হত্যা মামলার আসামি রিফাত, কোরবান আলী, শ্যামল, বাহার, হৃদয় ও সম্রাটের বিরুদ্ধে মানববন্ধন করেছে ১৩ নং ওয়ার্ড বিএনপি।

গতকাল রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর আড়াই টায় শহরের কালিবাজার চারারগোপ এলাকায় ব্যবসায়ী আবুল কালাম এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচিতে বক্তব্য রাখেন ব্যবসায়ী হীরা সরদার, ব্যবসায়ী মোহাম্মদ মতিউর রহমান, চা ব্যবসায়ী মহসিন প্রমুখ।

বক্তারা বলেন কালির বাজার ও আমলাপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী ত্বকী হত্যার আসামি রিফাত চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, হৃদয়, বাহার, সম্রাট, কোরবান আলী ও শ্যামলের নেতৃত্বে উক্ত এলাকায় চাঁদাবাজী ও মাদক ব্যবসা চালিয়ে আসছে। এর প্রতিবাদ করায় ১৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হীরা সর্দারসহ অন্যান্য নেতাকর্মীদের নামে মিথ্যা অপপ্রচার করছে।

বক্তারা আরো বলেন, উল্লেখিত চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক বিক্রেতারা গত আওয়ামীলীগ সরকারের আমলে নানান অপকর্ম করে আসছে। তারা বিএনপি নেতা হীরা সরদার সহ বিভিন্ন ব্যক্তিদের নামে মিথ্যা অভিযোগ দিয়েছে। নুরুল ইসলাম সরদার, হীরা সরদার মাদক ও চাঁদাবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করায় উল্লেখিত ব্যক্তিরা নানান ধরনের অপপ্রচার চালাচ্ছে। তাই জাতির বিবেক সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ রইলো উল্লেখিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী নানান অপকর্মের হোতাদের বিরুদ্ধে আপনারা তদন্ত করে সংবাদ প্রকাশ করে আইন-শৃঙ্খলা বাহিন দৃষ্টি আকর্ষণে সহযোগিতা করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL