1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন

শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আগামী ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার চিটাগাংরোড চত্বর  এলাকায় ইসলাম দেশ ও মানবতার সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার উদ্যোগে জুলাই গনহত্যার বিচারের দাবী সহ ৪দফা দাবিতে এক সমাবেশের আয়োজন করা হয়েছে।

উক্ত সমাবেশে প্রধান অতিথির গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন; বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন অর্থাৎ স্বৈরাচার বিরোধী জুলাই আন্দোলনের অন্যতম একজন লিডার, সারা দেশে আলোচিত ব্যক্তিত্ব,ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমির মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়েখে চরমোনাই)

গুরুত্বপূর্ণ এই সমাবেশে সিদ্ধিরগঞ্জ সহ আশেপাশের আমজনতা, শ্রমিক, যুবক,ছাত্র ভাই সহ সাংবাদিক, প্রশাসন এবং ব্যবসায়ী, শিক্ষক,আলেম, দল মত নির্বিশেষে সকলের প্রতি সমাবেশে অংশগ্রহনের দাওয়াত রইলো।

সমাবেশে আরো উপস্থিত থাকবেন প্রখ্যাত আলেমেদ্বীন  মুফতী ওমর ফারুক সন্দ্বীপি দা:বা:,বিশিষ্ট রাজনীতিবিদ অধ্যাপক মাহবুবর রহমান, জননেতা মুফতী মাসুম বিল্লাহ, মাওলানা দ্বীন ইসলাম সহ মহানগর, থানা ও ওয়ার্ড নেতৃত্ববৃন্দ।

মুহা খালেদ সাইফুল্লাহ সানভীর সভাপতি, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা। সদস্য সচিব, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ মিডিয়া সেল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL