1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট আহত ৩ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

রূপগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট আহত ৩

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইউসুফগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিল্লাল হোসেনের পূর্বাচল উপশহরের ৮নং সেক্টরের ৫৮নং বাড়িতে গত ২সেপ্টেম্বর সোমবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০/১২ সদস্যের একদল ডাকাত ছুরি, রামদা, লোহার রড ও আগ্নেয়াস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। ডাকাতরা দরজা ভেঙ্গে বসত ঘরে প্রবেশ করে বাড়ির লোকজনদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা ও চোখ বেঁধে এক ঘন্টাব্যাপী লুটপাট চালায়। ডাকাতরা ৮ ভরি স্বর্ণালঙ্কার, হিরের আংটি, ল্যাবটপ, ক্যামেরা, মোবাইলফোন ও নগদ টাকাসহ ১৫লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। ডাকতদের হামলায় শিক্ষক বিল্লাল হোসেনের মেয়ে মাহমুদা আক্তার(৪৮), নাতি সিয়াম ভুঁইয়া(২৪) ও নাতিন মোবাশি^রা মুন্নী(১৮) আহত হয়। আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

রূপগঞ্জ থানা ওসি জুবায়ের হোসেন বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও চিহ্নিত করে ডাকাতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL