1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

রূপগঞ্জে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ১৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লার পদত্যাগ এর দাবিতে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি করেছে শিক্ষার্থীরা।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা ৩ ঘন্টা ভুলতা স্কুল এন্ড কলেজের সামনে থেকে ঢাকা সিলেট মহাসড়কের গোলাকান্দাইল গুল চত্ত্বর প্রদক্ষিণ করে  স্কুলের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও অবস্থান নিয়ে অনতিবিলম্বে অধ্যক্ষের পদত্যাগ  দাবি করে শিক্ষার্থীরা । 

 এসময় ঢাকা-সিলেট মহাসড়কের উভয়দিকে ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। 

 অধ্যক্ষ আউয়াল মোল্লা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরোধীতাকারী দুর্নীতিবাজ শিক্ষা ধ্বংসকারী ও স্বৈরাচারী সরকারের পৃষ্ঠপোষক অ্যাখা দিয়ে এ বিক্ষোভ মিছিল সড়কে অবস্থান করে শিক্ষার্থীরা।

আন্দোলনরত শতাধিক শিক্ষার্থী অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লার পদত্যাগের দাবিতে বিভিন্ন স্লোগান দিয়ে তারা বলেন, এক দফা এক দাবি, অধ্যক্ষের পদত্যাগ, ছাত্র-ছাত্রী এক হও, অধ্যক্ষকে বিদায় দেও, স্বৈরাচার বিদায় দেও, কে দিবে শিক্ষা, যার নাই দীক্ষা, তুই একটা স্বৈরাচার, এই মুহূর্তে কলেজ ছাড়,

এসময় শিক্ষার্থীরা আরো বলেন, একজন শিক্ষক হয়ে তিনি শত শত শিক্ষার্থীর বুকে রক্ত ঝড়েছে এর প্রতিবাদ না করে রাজপথে মিছিল দিয়ে আন্দোলনকারীর বিরুদ্ধে ছাত্রলীগকে উসকিয়ে দিয়েছেন। দুর্নীতি করে কামিয়েছি কোটির টাকা সম্পদ ,করেছে শিক্ষা ব্যবস্থা নষ্ট ।

এখন তিনি যদি স্বেচ্ছায় পদত্যাগ না করেন তাহলে  সড়কে আমরা শুয়ে পড়ব, গাড়ি আমাদের বুকের ওপর দিয়ে যাবে।

এ বিষয়ে ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লার সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL