1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লিটল জিনিয়াস স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

লিটল জিনিয়াস স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৩ Time View
লিটল জিনিয়াস স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
লিটল জিনিয়াস স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

কুতুবপুরের দেলপাড়া এলাকার লিটল জিনিয়াস স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে দেলপাড়া মাঠে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

স্কুলটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ শামীম ওসমানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। এছাড়াও তিনি, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত সমাজ গড়ার জন্য সবাইকে ঐক্যব্ধভাবে কাজ করার আহবান জানান। সেই সাথে সন্তানদের প্রতি সকল অভিভাবককে যত্নবান হওয়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের এই নেতা।


এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন, স্কুলটির প্রতিষ্ঠাতা ও কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, আফির উদ্দিন স্মৃতি বৃত্তি পরিষদের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হোসেন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, মো. সাখাওয়াত হোসেন ডিটু, মো. হুমায়ূন কবির।
এছাড়াও উপস্থিত ছিলেন,স্কুল ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, মো. আব্দুল আউয়াল, হাজী মিছিল আলী কলেজের গভর্নিং বডির সদস্য হাজী মো. সেলিম সরদার, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. মোতালেব মোল্লা, মো. দেলোয়ার হোসেন, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা, লিটিল জিনিয়াস স্কুলের প্রধান শিক্ষক মো. শামীম আহম্মেদ খানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL