1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কর্ম বিরতি ও বিক্ষোভ মিছিল  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

রূপগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কর্ম বিরতি ও বিক্ষোভ মিছিল 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতি একইভুত করণসহ অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়ন ও সকল চুক্তিভিত্তিক এবং অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করার দাবিতে পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি ও বিক্ষোভ করেছে। গতকাল ৩ জুলাই বুধবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকাস্থ্ নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সামনে দিনব্যাপী কর্মবিরতি ও বিক্ষোভ করেন তারা। এ সময় বিদ্যুৎ ব্যবস্থা ও জরুরি গ্রাহক সেবা সচল রাখা হয়েছে। 

সকাল দশটায় শুরু হওয়া এক কর্মসূচিতে অংশ নেন নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ২ এর সদর জোনাল, সাব জোনাল, ও এরিয়া অফিসের প্রায় তিন শতাধিক কর্মকর্তা ও কর্মচারী। চাকুরী নিয়মিতকরণ ও অভিন্ন চাকুরি বিধি বাস্তবায়নে দুই দফা দাবিতে তারা কর্মবিরতি ও বিক্ষোভ করেন। 

এ সময় আন্দোলনকারীরা জানান, পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা বা কর্মচারীদের কোন গ্রেড বা আইডেন্টিটি নাই। এছাড়া এ প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের পদ পদবীসহ অন্যান্য বিদ্যুৎ বিতরণকারী সংস্থার সাথে কোন মিল নাই। পবিসে জনবল সংকট প্রবল। লাইনম্যান সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের কোন নির্দিষ্ট কর্ম ঘন্টা নাই। এখানে নিয়ম নীতি না মেনে লবিং বিবেচনায় পদোন্নতি দেয়া হয়। এখানে স্বেচ্ছাচারিতা প্রকট। তারা বলেন আমাদের দুই দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। দাবি আদায় না হলে প্রয়োজনে আরো কঠিন কর্মসূচি দেয়া হবে বলে হুশিয়ার করেন আন্দোলনকারীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL