1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিলে দেশপ্রেমিক জনতাকেঐক্যবদ্ধ হতে হবে - মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিলে দেশপ্রেমিক জনতাকেঐক্যবদ্ধ হতে হবে – মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১১২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিলে দেশপ্রেমিক সকল শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, ভারতকে ট্রানজিট দেওয়া ও ট্রেন চলাচলের সুবিধা দিয়ে দেশের মানুষের কী লাভ বা স্বার্থ তা পরিষ্কার করতে হবে। নদীর পানি প্রবাহের আন্তর্জাতিক আইন কখনোই ভারত মানেনি। আমাদের নদীর পানির ন্যায্য হিস্যা আমাদের অধিকার। এই অধিকার থেকে বঞ্চিত করা হলে বাংলাদেশের ১৮ কোটি মানুষকে নিয়ে আন্দোলন গড়ে তোলা হবে।

দেশের প্রতিনিধিত্বশীল রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ ও বুদ্ধিজীবীগণকে নিয়ে আগামী ৩ জুলাই, বুধবার সকাল ১০টায়, রাজধানীর জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে জাতীয় সংলাপ অনুষ্ঠিত হবে। সংলাপ সফলে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।

আজ মঙ্গলবার বিকেলে নগর কার্যাালয়ে যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাও. হাবিবুল্লাহ হাবিব, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আ. রহমান রোমান ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কেন্দ্রঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি হিসেবে আগামী শুক্রবার ৫ জুলাই শুক্রবার বিকাল ৪ টায় বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর। নগর সভাপতি উক্ত মিছিলে সকলকে উপস্থিত থাকতে আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL