1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক

আরিফা হক গাজীপুর প্রতিনিধি : জমকালো আয়োজনের মধ্য দিয়ে সোমবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী প্লাটিনাম জয়ন্তী উদ্যাপন করা হয়েছে। 

এ উপলক্ষে কালীগঞ্জ উপজেলা শহরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠানের পর দলীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। তিনি বলেন- পশ্চিম পাকিস্তানের সাথে পূর্ব পাকিস্তান তথা বর্তমান বাংলাদেশের বনিবনা না হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেন এবং গড়ে তোলেন দুর্বার আন্দোলন। সে সময়ে আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগের নেতা-কর্মীরা মহান স্বাধীনতা যুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। 

মেহের আফরোজ চুমকি আরো বলেন- আমরা সেই বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক। যতদিন বাঁচবো আওয়ামীলীগে থাকবো, শেখ হাসিনার সাথে থাকবো এবং দেশ ও দেশের মানুষের কল্যাণে জীবন উৎসর্গ করে কাজ করে যাবো। 

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধূরীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম রবীন হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি জুয়েনা আহমেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন-অর রশিদ টিপু, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL