1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকা থেকে গতকাল শনিবার বিকালে মেঘনা গ্রুপের চুরি হওয়া লৌহজাত বিভিন্ন মালামাল স্থানীয় এক ভাঙ্গারী দোকান থেকে উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 

চোরাই মালামাল ক্রয় করার অপরাধে ভাঙ্গারী ব্যবসায়ী সানাউল্লাহ (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হওয়া মালামাল থানা হেফাজতে রয়েছে। আটকৃত ভাঙ্গারী ব্যবসায়ী সানাউল্লাহ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা প্রতাপের চর এলাকার টেন্ডার ব্যবসায়ী বাবুল মিয়ার ছেলে।

ভাঙ্গারী ব্যবসায়ী সানাউল্লাহ বলেন, স্থানীয় মেঘনা এলাকার আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামসুর ভাই আব্দুল আজিজ ও তার সহযোগি হানিফা মিয়া, সুমন মিয়া, সাজাহান মিয়া, সাদ্দাম হোসেন ও সাকিব হোসেন নামে কয়েকজন মিলে তার কাছে ২৭০ কেজি লোহার তৈরি বিভিন্ন মালামাল বিক্রি করে। আমি ব্যবসা করার জন্য নগদ ৫০ হাজার টাকা দিয়ে তাদের কাছ থেকে মালামাল ক্রয় করেছি। কোন কোম্পানীর চোরাই মালামাল ছিল কিনা সে বিষয়ে আমার জানা ছিলনা।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, ফ্রেশ কোম্পানীর চুরি হওয়া লৌহজাত বিভিন্ন মালামাল মেঘনা শিল্পনগরী এলাকার এক ভাঙ্গারী দোকান থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চুরি হওয়া মালামালসহ ভাঙ্গারী ব্যবসায়ী সানাউল্লাহকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

মেঘনা গ্রুপের সিনিয়র ম্যানেজার ইসমাঈল হোসেন জানান, চুরি হওয়া মালামালের বিষয়ে আরো তথ্য অনুসন্ধান চলছে। তথ্য অনুসন্ধানের পর আমরা আইনি ব্যবস্থা গ্রহনে পদক্ষেপ নিব।

সোনারগাঁ থানার ওসি তদন্ত মহসিন মিয়া জানান, মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামাল উদ্ধারের পর কোম্পানী কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL