1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৪৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে “টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ” শীর্ষক কর্মশালা বৃহস্পতিবার (৬ জুন) অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। তিনি কর্মশালায় মূলপ্রবন্ধ উপস্থাপন করেন। এতে তিনি এসডিজির ১৭টি অভীষ্ট অর্জনের জন্য বাংলাদেশের প্রেক্ষাপটে মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার দপ্তর কর্তৃক সুনির্দিষ্ট করে দেওয়া ৩৯+১টি লক্ষ্যমাত্রায় গাজীপুর জেলার বর্তমান অর্জন সম্পর্কে আলোকপাত করেন। 

বিভিন্ন সূচকে গাজীপুর জেলার বর্তমান অর্জন বৃদ্ধি করার লক্ষ্যে বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম প্রয়োজনীয় ও সুনির্দিষ্ট দিকনির্দেশনা প্রদান করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি গাজীপুর জেলার উন্নয়নের ইতিহাস, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, ভূ-উপরিস্থ পানির যথাযথ ব্যবহার, খাস জলমহাল উদ্ধার, বনাঞ্চল উদ্ধার, ইটিপির ব্যবহার, সোশ্যাল  সেফটি নেটওয়ার্ক বিষয়ে আলোকপাত করেন। সর্বোপরি প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল আচরণের মাধ্যমে ভবিষ্যতের সোনার বাংলা গড়ার স্বপ্ন অর্জন সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL