1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিরাজগঞ্জের পলাতক আসামী টানবাজার থেকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের পলাতক আসামী টানবাজার থেকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৭৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের সমর্থকদের হামলায় পরাজিত প্রার্থী বদিউজ্জামান ফকিরের সমর্থক মামুদপুর গ্রামের আব্দুল আলিম নিহতের ঘটনায় মামলার অন্যতম পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আটক রুহুল আমিন (৩৫) গ্রামের হাজী আবুল হোসেনের ছেলে। তাকে সোমবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার টানবাজার এলাকা থেকে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এবং নারায়নগঞ্জ র‌্যাব-১১ এর সদস্যদের যৌথ অভিযানে আটক করা হয়।

সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন মঙ্গলবার দুপুরে জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে দুটি কোম্পানির র‍্যাব সদস্যরা নারায়ণগঞ্জের টানবাজার অভিযান চালায়। সেখান থেকে হত্যা মামলার দ্বিতীয় আসামী রুহুল আমিনকে আটক করা হয়।

পরে মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL