1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০২ Time View
স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী  স্বেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক ভূঁইয়া রাজুকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে সিদ্ধিরগঞ্জ পুল সংলগ্ন মজিব ভবন প্রাঙ্গণে থানা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন মিয়া। 
তিনি বলেন, আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনে অনুপ্রবেশকারী হাইব্রীডরা ঢুকে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আগামীতে এ ধরনের ঘটনায় সকলে মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। যাতে করে তারা দলের বদনাম করতে না পারে।    

এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের প্রস্তাবিত সাধারণ সম্পাদক হাজী মোঃ জহিরুল হক’র সার্বিক সহযোগিতায় সভায় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, কৃষক লীগ নেতা মোঃ ইয়াসিন মিয়া, যুব মহিলালীগ নেত্রী মনিরা সুলতানা মনি, আওয়ামী লীগ নেতা বাদল মেম্বার, আলী, মোঃ আবুল কাশেম, ইলিয়াস মোল্লা ও মোঃ নজরুল প্রধান।                                                             

প্রসঙ্গত, ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে শিব্বির আহাম্মেদ ও তার ভাই জসিমের নেতৃত্বে আমিনূল হক ভুইয়া রাজু’র উপর হামলা চালিয়ে মারধর করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL