1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে সুদের টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে সুদের টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ জুন, ২০২৪
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুদের টাকা দিতে না পারায় মোস্তফা (৪২) নামে এক যুবককে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। র

বিবার দুপুরে উপজেলা তারাব পৌরসভার রূপসী বাস স্টেশন এলাকায় এ কর্মসূচী পালন করে তারা। নিহত মোস্তফা তারাব পৌরসভার মৈকুলী এলাকার মৃত হাসেম মিয়ার ছেলে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত মোস্তফার স্ত্রী ভানু আক্তার, মেয়ে ছামিনা আক্তার, ছানী আক্তার, বুলবুল প্রধান প্রমূখ। 

বক্তারা বলেন, গত ২০ মে মৈকুলী এলাকার সুদ ব্যবসায়ী বাতেনসহ তার লোকজন ২ হাজার টাকা ঋনের সুদ না দেওয়ায় মোস্তফাকে রাস্তা থেকে তুলে নিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে আটকে বেধড়ক নির্যাতন চালায়। পরে গত ২৬ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় মোস্তফার ছোট ভাই আলী নূর বাদী হয়ে বাতেনসহ ১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে পুলিশ এখনো কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। মোস্তাফার খুনিদের গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL